মিঠুন চক্রবর্তী বলেছেন, তত দিন দেশে মোদী ম্যাজিক থাকবে, ততদিন বিজেপি শাসন করবে, As long as Modi magic stay, so long as BJP, says Mithun Chakraborty in Hooghly

Advertisement

Advertisement

ভারতকে তৈরির ডাক

অভিনেতা থেকে রাজনীতিক হওয়া মিঠুন চক্রবর্তী এদিন বলেন, যে ভারতকে ভাল বাসে, সে ভারতীয়। তাঁদের মতো যাঁরা ভারতকে ভালবাসেন, তাঁরা সবাই একসঙ্গে মিলে ভারত তৈরি ডাক দেন মিঠুন চক্রবর্তী। তিনি বলেন, যা হয়ে গিয়েছে, তা ভুলে যান। নতুন ভারত গড়ার ডাক দেন মিঠুন। এরপরেই তিনি শুরু করেন, ছোড়ো কাল কী বাতে…। এদিন তিনি ফের একবার নিজেকে লিডার নয়, ক্যাডার বলে মন্তব্য করেন।

ভারতের প্রধানমন্ত্রী কে হতে পারেন?

ভারতের প্রধানমন্ত্রী কে হতে পারেন?

এদিন সভায় মিঠুন চক্রবর্তী বলেন, তাঁর কাছে প্রশ্ন এসেছিল ভারতের প্রধানমন্ত্রী আর কে হতে পারেন। সেখানে তাঁর উত্তর ছিল আর কেউ নয়। মোদী সাহেব ছাড়া আর কেউ হতে পারেন না। পাল্টা প্রশ্ন ছিল কেন? তিনি উত্তর দিয়েছিলেন, যতদিন মোদী ম্যাজিক থাকবে, ভারত বিজেপি শাসিত দেশ থাকবে। বাংলার নিরিখে তিনি বলেন, দুঃখ হয়, এত অনাচার-এত দুর্নীতির পরেও সাধারণ মানুষ ধৈর্য ধরে বসে আছেন! পাল্টা জমায়েত থেকে কেউ কিছু বলবেন কিনা, সেব্যাপারে জিজ্ঞাসা করেন মিঠুন। সেই সময় এক মহিলা উত্তর দেন তাঁকে (মিঠুন) দেখা জন্য বসে রয়েছেন। ওই মহিলা বলেন, তাঁকে (মিঠুন) সবাই ভাল বাসেন। সেই কথা লুফে নিয়ে মিঠুন বলেন, এই ভালবাসা এবার ভোট বাক্সে নিয়ে যেতে হবে। পঞ্চায়েতে বিজেপিকে নিয়ে আসতে হবে। তাহলে, যাঁদের কাঁচা বাড়ি রয়েছে, তাঁদের সবার পাকা বাড়ি করে দেখানো হবে বলে আশ্বাস দেন মিঠুন চক্রবর্তী।

দুর্নীতি নিয়ে তৃণমূলকে নিশানা

দুর্নীতি নিয়ে তৃণমূলকে নিশানা

এদিন প্রধানমন্ত্রী আবাস যোজনায় ঘর তৈরির টাকা এবং বাথরুম তৈরির টাকা লুটের অভিযোগ করে তৃণমূলকে নিশানা করেন। তিনি বলেন, এরা খাবে তো পুরো খাবে। ঘর খাবে, বাথরুম খাবে। তবে তিনি কথা দিয়ে কথা রাখেন, তা ভাঙেন না। তারপরেই তিনি একবারের জন্য বিজেপিকে পঞ্চায়েতের ক্ষমতায় আনার আহ্বান জানান।

ফের সংলাপ

ফের সংলাপ

মিঠুন চক্রবর্তী রাজনৈতিক সভায় থাকবেন আর সেখানে সংলাপের দাবি উঠবে না তাতো হয় না। এদিনও হুগলির মশাটের সভায় মিঠুন চক্রবর্তীর কাছ থেকে সংলাপ শুনতে চান সাধারণ মানুষ থেকে বিজেপির নেতা-কর্মীরা। মিঠুনও আগের দিনের সংলাপ ফের একবার বলেন। প্রসঙ্গত গত বুধবার বাসন্তীর সভায় বলেছিলেন, নাম তুফান, বছরে এক-আধবার আসি। যখন আসি তখন প্রলয় ঘটে। আর যখন যাই, তখন সবাই তার অস্তিত্ব খুঁজে বেরায়। এদিনও ফের একবার সেটাই বলেন।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।