Rohaan Bhattacharjee: যশ রাজের স্টুডিওর বাইরে দাঁড়িয়ে, হিন্দি ছবির নায়ক হওয়ার প্রস্তাব রোহনের হাতে

Advertisement

ছোট পর্দা, ওটিটিতে একের পর এক কাজ করে চলেছেন অভিনেতা রোহন ভট্টাচার্য। টেলি পাড়ায় দীর্ঘ এক দশকের বেশি জার্নি তাঁর। রিয়্যালিটি শোয়ের সঞ্চালক হিসেবেও দর্শক দেখতে পেয়েছে তাঁকে। শীঘ্রই বড় পর্দায়ও দর্শক দেখতে পাবে তাঁকে।

‘ভজ গোবিন্দ’, ‘অপরাজিতা অপু’ সহ বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। টলিউডের সীমানা ছাড়িয়ে রোহন এ বার বলিউডে। জানা যাচ্ছে, হিন্দি ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। কিছুদিন আগেই মুম্বই পাড়ি দিয়েছিলেন তিনি। ‘যশ রাজ’ স্টুডিওর বাইরে ছবি তুলে ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন। এখান থেকে নানা জল্পনার সূত্রপাত।

একটি হিন্দি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন রোহন ভট্টাচার্য। মার্চ মাস থেকেই নাকি শুরু হবে শ্যুটিং। যদিও এ বিষয় আপাতত মুখ খুলতে নারাজ রোহন। তবে কি যশ রাজের ব্যানারে কাজ করবেন অভিনেতা? সম্প্রতি ‘হোস্টেল ডেজ’ বাংলা ওয়েব সিরিজে দেখা গিয়েছে অভিনেতাকে। আরও পড়ুন: ‘লাল রাং’-এর সিক্যুয়েলের ঘোষণা করলেন রণদীপ হুডা, প্রকাশ্যে এল ছবির ফার্স্ট লুক

একাধিক টলিউড ছবির কাজ করেছে রোহনের হাতে। পরিচালনায় সৌরদীপ বন্দ্যোপাধ্যায় সঙ্গে একটি ছবিতে কাজ করবেন অভিনেতা। একেবারে রোমাঞ্চে ভরপুর হবে এই ছবি। অন্যদিকে, বাংলার ফুটবলার দীপেন্দু বিশ্বাসের জীবনচিত্রে দেখা যাবে অভিনেতাকে। পরিচালনায় শ্রী প্রীতম। এই মুহূর্তে মহমেডান ফুটবল দলের টেকনিক্যাল ডিরেক্টর দীপেন্দু বিশ্বাস। অতীতে তিন প্রধানের হয়ে খেলেছেন। ছবির নাম ‘দীপু’। ছবিতে দীপেন্দু বিশ্বাসের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা।

‘দীপু’র জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন রোহন। ফুটবলারদের মতো চেহারা তৈরি করার চেষ্টা করছেন। দীপেন্দু বিশ্বাসের সঙ্গে বার্তালাপও সেরেছেন। মধুমিতা সরকারের সঙ্গে শুরু করেছেন ‘জাতিস্বর’-এর শ্যুটিং। পাশাপাশি দেবের ‘বাঘাযতীন’-এও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। একের পর এক কাজ রয়েছে রোহনের হাতে। 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।