TRP: শুরুতেই হতাশা ‘সুপার সিঙ্গার’-এর ঝুলিতে! সেরার আসনে সেই ‘দিদি নম্বর ১’

Advertisement

সূর্য-দীপার ম্যাজিকে ভর পরে ফিকশনে এক নম্বর স্টার জলসা। এই সপ্তাহেও বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’। তবে নন-ফিকশনে বরাবরই এগিয়ে জি বাংলা। নিটকতম প্রতিদ্বন্দ্বী স্টার জলসার চেয়ে জি বাংলায় নন-ফিকশনের শো-এর সংখ্যাই শুধু বেশি নয়, টিআরপির মামলাতেও বরাবরই প্রতিপক্ষকে গোল দেয় চ্যানেল। এবারও তার ব্যতিক্রম হল না। 

চলতি সপ্তাহে নতুন বছরে শুরু হওয়া ‘সুপার সিঙ্গার সিজন ৪’- (Super Singer 4) এর প্রথম টিআরপি রিপোর্ট সামনে এল। যা যথেষ্ট হতাশাজনক। ‘ডান্স ডান্স জুনিয়র ৩’ সোয়ানে সোয়ানে টক্কর দিয়েছে সারেগামাপা-কে। তবে শুরুতেই এক ধাক্কায় অনেকটা পিছিয়ে পড়ল জলসার গানের রিয়ালিটি শো। প্রথম সপ্তাহে মাত্র ৩.৯ টিআরপি নিয়েই ক্ষান্ত থাকতে হল শান, রূপম, মোনালিদের। সঞ্চালক যিশুও দর্শক টানতে ব্যর্থ। প্রতিপক্ষ সারেগামাপা ৫.৩ নম্বর নিয়ে স্লট দখলে রাখল। যদিও নন-ফিকশনে এক নম্বর পজিশন ধরে রাখলেন রচনা। ‘দিদি নম্বর ১’এর সানডে ধামাকা পর্ব ৫.৮ টিআরপি নিয়ে থাকল শীর্ষ স্থানে। 

গত সপ্তাহে ডান্স ডান্স জুনিয়রের সঙ্গে স্লট ভাগ করে নিয়েছিল সারেগামাপা। সেই জায়গায় এই সপ্তাহে প্রায় ১.৪ নম্বরের ব্যবধানে স্লট দখলে রেখেছে। ধীরে ধীরে গ্র্যান্ড ফিনালের দিকে এগিয়ে চলেছে সারেগামাপা। সেরা ৬-এর হাড্ডাহাড্ডি লড়াইয়ে কে টিকে থাকবে তা বড় প্রশ্ন। এই বছর সারেগামাপা-র বিচারকের আসনে দেখা যাচ্ছে শান্তনু মৈত্র, রিচা চাড্ডা এবং শ্রীকান্ত আচার্যকে। সেরা সাত প্রতিযোগী হলেন- ঋদ্ধিমান বিশ্বাস, অ্যালবার্ট কাবো, সায়ন বৈরাগী, বিমান বুলেট সরকার, অস্মিতা কর, অঙ্কিত মালাকার এবং পদ্মপলাশ হালদার।

এক নজরে দেখুন নন-ফিকশনের টিআরপি তালিকা-

দিদি নম্বর ১ [সানডে ধামাকা] (৫.৮)

সারেগামাপা (৫.৩)

সুপার সিঙ্গার সিজন ৪ (৩.৯) 

ঘরে ঘরে জি বাংলা (১.৩)

আরও পড়ুন-সৃজার সঙ্গে সংসার পাতছেন ‘বাঘা যতীন’ দেব, চিনে নিন ‘ইন্দুবালা’কে

অন্য়দিকে জি বাংলার নতুন রিয়ালিটি শো ‘ঘরে ঘরে জি বাংলা’র ঝুলিতে এই সপ্তাহে রয়েছে ১.৩ রেটিং পয়েন্ট। একই সঙ্গে অপরাজিতা আঢ্য ও ইন্দ্রাণী হালদারকে দেখা যাচ্ছে এই শো-এর সঞ্চালিকা হিসাবে। 

আরও পড়ুন- জগদ্ধাত্রী কি হারাল অনুরাগের ছোঁয়াকে? রাঙা বউ নম্বর বাড়িয়ে কোথায় এল?

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।