Dev-Rukmini: জামাইকেই চিনতেন না রুক্মিণীর বাবা! দেবকে দেখে কী প্রশ্ন করেছিলেন তিনি?

Advertisement

টলিউডের যে কটি পাওয়ার কাপল আছে তাঁদের একটি হল দেব এবং রুক্মিণী মৈত্রর জুটি। তাঁদের একে অন্যর সঙ্গে রসায়ন, প্রেম, পাশে থাকা, পর্দায় এবং পর্দার বাইরের সমীকরণ সবটাই ভক্তদের কাছে যেন অনুপ্রেরণার মতো। তাঁদের নিয়ে হামেশা চর্চা চলতেই থাকে। দুজনেই টলিউডে যথেষ্ট খ্যাতি, নাম অর্জন করেছেন। তাঁদের একত্রে একাধিক ছবিতেও দেখা গিয়েছে।

দেব রুক্মিণী কেউই তাঁদের সম্পর্ক নিয়ে কোনও আড়াল রাখেন না। একসঙ্গেই অনেক জায়গায় যান, সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য নানা আপডেট দেন। যে কোনও পরিস্থিতিতেই খুব স্বচ্ছন্দে তাঁরা একে অন্যের বিষয় নিয়ে কথা বলেন। কিছুদিন আগে তাঁদের একত্রে স্টার জলসার ড্যান্স ড্যান্স জুনিয়র রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে দেখা গিয়েছিল। আর এই অনুষ্ঠানের মঞ্চে সকলের সামনে দেব রুক্মিণীকে নিজের স্ত্রী বলে দাবি করেন। আজ তাঁদের এই মিষ্টি সম্পর্কের শুরুর দিনগুলো কেমন ছিল? রুক্মিণীর পরিবার দেবকে নিয়ে কী ভাবত?

অভিনেত্রীর পরিবার দেবকে নিয়ে কী ভাবত সেই বিষয়ে অভিনেত্রী নিজেই একবার জানিয়েছিলেন। কিশমিশ ছবিটি যখন মুক্তি পায় তখন তাঁরা সেই ছবির প্রচারে দিদি নম্বর ওয়ানে এসেছিলেন। সেখানেই প্রথমবার তাঁরা জুটিতে এসে অজানা কথা গল্প গল্প প্রকাশ্যে এনেছিলেন।


রুক্মিণী জানিয়েছিলেন এক মজার গল্প। বলেছিলেন তাঁর বাবা নাকি দেবকে চিনতেনই না! অভিনেতা যখন তাঁর বাড়ি যান প্রথমবার এবং বাবার মুখোমুখি হন তখন তিনি দেবকে তাঁর পরিচয় জিজ্ঞেস করেছিলেন! দেব নাকি তখন তথমত খেয়ে যান। যদিও সেটা সামলে নিয়ে বলেছিলেন, ‘আমি দীপক অধিকারী, ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়েছি। রাজনীতির সঙ্গে যুক্ত।’ রুক্মিণীর বলার ধরনে সকলেই এই গল্প শুনে হেসে লুটোপুটি খান। এমনকি স্বয়ং রচনা বন্দ্যোপাধ্যায়ও নাকি ভারী অবাক হয়ে গিয়েছিলেন!

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।