LIVE News: রাতেই কলকাতায় এলেন নড্ডা, আজ নদিয়ায় ‘বুস্টার’ দেবেন বিজেপিকে

Advertisement

Daily News Live Updates: আজ পশ্চিমবঙ্গে ঠাসা কর্মসূচি আছে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার। পঞ্চায়েত ভোটের আগে বিজেপি কর্মীদের ‘বুস্টার’ দেবেন তিনি। রাজ্যে আছেন আরএসএস প্রধান মোহন ভাগবতও। বৃহস্পতিবার পশ্চিমবঙ্গ-সহ ভারত এবং বিদেশে কী কী ঘটছে, সেইসব খবরের টাটকা আপডেটের জন্য চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলার লাইভ ব্লগে।

19 Jan 2023, 07:08:59 AM IST

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীর কুর্সি ছাড়ছেন, চোখের জল সামলে জানালেন আর্ডেন

কুর্সি ছাড়তে চলেছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডের্ন। নেপিয়ারে নিজের চোখের জল সামলে তিনি জানিয়েছেন, আসন্ন সাধারণ নির্বাচনে লড়াই করবেন না। ৭ জানুয়ারি প্রধানমন্ত্রিত্ব ছেড়ে দেবেন। তিনি বলেন, ‘কাজটা কঠিন বলে আমি ছেড়ে দিচ্ছি না। সেটাই যদি হত, তাহলে প্রধানমন্ত্রী হওয়ার দু’মাস পরেই সেই কাজটা করতাম। আমি ছেড়ে যাচ্ছি কারণ এরকম গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের ক্ষেত্রে বাড়তি দায়িত্ব চাপে। নেতৃত্ব দেওয়ার জন্য আপনিই সঠিক ব্যক্তি কিনা, তা জানার দায়িত্ব আসে। সেইসঙ্গে আপনি যখন নেতৃত্ব দেওয়ার সঠিক লোক হন না, সেটা বোঝার দায়িত্বও থাকে। আমি জানি যে এই দায়িত্ব পালনের জন্য কতটা শক্তি প্রয়োজন। আমি এটাও জানি যে সেই দায়িত্বের প্রতি সদ্ব্যবহার করার মতো জ্বালানি পড়ে নেই আমার মধ্যে।’

19 Jan 2023, 07:00:18 AM IST

বৃহস্পতিবার ঠাসা কর্মসূচি নড্ডার

কলকাতায় পৌঁছালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। বিজেপি সূত্রে খবর, বৃহস্পতিবার সকালে নিউ টাউনের হোটেলে নড্ডাকে সংবর্ধনা দেবে বঙ্গ বিজেপি। তারপর মায়াপুরের উদ্দেশে রওনা দেবেন নড্ডা। সেখানে ইসকন মন্দিরে পুজো দিতে যাবেন। তারপর নদিয়ার নাকাশিপাড়ায় সভা করবেন। যে সভায় দলের ছোটো-বড়-মাঝারি সব নেতাদের হাজির থাকতে বলা হয়েছে। তারপর পঞ্চায়েত ভোটের আগে রণকৌশল ঠিক করতে দলের নেতাদের সঙ্গে কোনও দলীয় অফিসে বৈঠক করবেন নড্ডা।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।