সব ডায়ালগ মুখস্থ, অমিতাভের সিনেমা বন্ধ করতে বলে চিঠি লিখল ‘সূর্যবংশম-পীড়িত’

Advertisement

অনুরাগীরা তাঁদের প্রিয় ফিল্মস্টারদের বার বার সিলভেন স্ক্রিন এবং টেলিভিশনে দেখতে পছন্দ করেন। তবে সূর্যবংশমের ওভারডোজ হয়ে গিয়েছে অধিকাংশের। আর এবার তো এই নিয়ে এক বেসরকারি চ্যানেলকে চিঠিও লিখে ফেললেন এক ব্যক্তি।

বুধবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে একজন দর্শক বেসরকারি টেলিভিশন চ্যানেলকে অমিতাভ বচ্চন-অভিনীত পারিবারিক নাটক ‘সূর্যবংশম’ (১৯৯৯)-এর সম্প্রচার বন্ধ করার অনুরোধ করেছেন, যা প্রায় প্রতি রবিবারই প্রদর্শিত হয়। তবে চিঠির পরতে পরতে জড়িয়ে আছে হাস্যরস। পড়লে আপনার মুখেও হাসি ফুটবে।

চিঠিতে লেখা ছিল, ‘আপনার চ্যানেলের সৌজন্যে, আমি এবং আমার পরিবার এখন হীরা ঠাকুরকে (ছবিতে বিগ বি অভিনীত চরিত্রে অভিনয় করেছেন) এবং তার পরিবারকে (রাধা, গৌরী) ততটা চিনে গিয়েছি, যতটা আমরা আমাদের নিজেদের আত্মীয়কে চিনি। আমরা সমস্ত সংলাপ মুখস্থ বলতে পারি। আমি জানতে চাই যে আপনি (চ্যানেল) এই ছবিটি আরও কতবার প্রচার করবেন? কতবার এই সিনেমাটি আবার দেখানোর পরিকল্পনা করেছেন? একই সিনেমার বারবার স্ক্রিনিং আমার মানসিক শান্তি ও বিচক্ষণতাকে প্রভাবিত করলে তার দায়ভার কে নেবে? আমি আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি যে আমার অভিযোগ অগ্রাধিকারের ভিত্তিতে সমাধান করুন৷’ আরও পড়ুন: সব চুল সাদা হয়ে গিয়েছে, মাথার সামনে টাক! বাস্তবে এরকম দেখতে আবীর চট্টোপাধ্যায়কে?

এখানেই শেষ নয়, চিঠিতে নিজের নামের জায়গায় ‘সূর্যবংশম-পীড়িত’ লিখেছেন ওই ব্যক্তি। এএনআই-এর রিপোর্ট অনুসারে, চিঠিটি চ্যানেলের মুম্বই অফিসে পাঠানো হয়েছে। অভিযোগকারী শুধুমাত্র ২০০৫ সালের আইনের অধীনে তার তথ্যের অধিকারের জন্য আবেদন করেছেন তা নয় বরং উল্লেখ করেছেন যে তিনি টিভি স্টেশন থেকে উত্তরও আশা করেন। আপাতত নেটিজেনরা এই চিঠি নিয়ে মজেছেন মিমে।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।