প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে বদলাচ্ছে দেশ! সামরিক থেকে শুরু করে করোনার ভ্যাকসিন দেওয়ার ক্ষেত্রেও ভারত বিপ্লব তৈরি করেছে। এমনকি গাড়ি শিল্পেও দারুন উন্নত করেছে দেশ।

Advertisement

Advertisement

মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র সমালোচনা

২০২৪ পর্যন্ত সর্বভারতীয় সভাপতি থাকছেন জেপি নাড্ডা। আর সেই দায়িত্ব পেয়েই বাংলায় এসেছেন তিনি। প্রথমেই মায়াপুরে ইস্কোনের মন্দিরে যান। সেখানে গোটা মন্দির ঘুরে দেখেন এবং পুজোও দেন নাড্ডা। আর এরপরেই বেথুয়াডহরীতে সভায় যোগ দেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। আর সেখান থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র সমালোচনা করেন তিনি। একই সঙ্গে তোলাবাজ, কাটমানি ইস্যুতে তৃণমূলকে তীব্র আক্রমণ বিজেপি নেতার। যা নিয়ে শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা। পালটা মুখ খুলেছে তৃণমূলও।

মোদী টাকা পাঠাচ্ছে আর এখানে দুর্নীতি হয়ে যাচ্ছে

মোদী টাকা পাঠাচ্ছে আর এখানে দুর্নীতি হয়ে যাচ্ছে

নাড্ডা বলেন, বাংলার একী অবস্থা! প্রধানমন্ত্রী মোদী টাকা পাঠাচ্ছে আর এখানে দুর্নীতি হয়ে যাচ্ছে। এমনকি বাংলার মনরেগা প্রকল্পেও দুর্নীতি হচ্ছে। আর যখনও তদন্তপ্রক্রিয়া শুরু হচ্ছে তখনই কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করা হচ্ছে। চুরি করছ আবার গা জোয়ারিও করবে…তৃণমূলকে তোপ নাড্ডার। তাঁর দাবি, পদ্মফুলে তোমরা ছাপ দাও আর চোর ধরে জেলে ভরে দেব আমরাই। গরীব কল্যাণ অন্ন যোজনাতেও চুরি করা হচ্ছে বলেও অভিযোগ। এমনকি সৌভাগ্য যোজনা এবং আবাস যোজনাতে কীভাবে দুর্নীতি হচ্ছে সবাই দেখতে পাচ্ছে। নাড্ডার মতে, মোদী সরকার ইমানদার সরকার… আর আপনার সরকার বেইমানের সরকার।

দিদি এত রাগ করো না।

দিদি এত রাগ করো না।

শুধু তাই নয়, হাইকোর্টের পরিস্থিতি নিয়েও তৃণমূলের তীব্র সমালোচনা শোনা যায় এদিন নাড্ডার মুখে। বলেন, শুভেন্দুর হয়ে বিচারপতি কিছু বললে তৃণমূল সেই জাজের বিপক্ষে দাঁড়িয়ে যায়। বিচার ব্যবস্থার বিরুদ্ধে আওয়াজ তোলা হচ্ছে… বলেও তোপ বর্ষীয়ান এই বিজেপি নেতা। তাঁর মতে, বাংলাতে সবথেকে বেশি হিউম্যান ট্রাফিকিং হচ্ছে। এমনকি মহিলারা এখানে সুরক্ষিত নয় বলে দাবি তাঁর। তবে আমার কথা শুনলেই দিদি রেগে যান বলে দাবি নাড্ডার। তবে তাঁর মতে, আমি একবার ওনাকে বলেছিলাম, দিদি এত রাগ করো না। শান্ত থাকো আর সংবিধান মেনে কাজ করো। এখনও সময় আছে। মানুষকে এত বোকা ভেব না। কার্যত সভামঞ্চ থেকে বাংলাতে এমনটাই পরামর্শ বাংলার জামাই নাড্ডার। বলে রাখা প্রয়োজন, জেপি নাড্ডার স্ত্রী একজন বাংলা।

পালটা কড়া সমালোচনা তৃণমূলের

পালটা কড়া সমালোচনা তৃণমূলের

জেপি নাড্ডা তোলাবাজি, কাটমানি ইস্যুতে সরব হতেই পালটা বিজেপিকে আক্রমণ তৃণমূলের। দিনের পর দিন টাকা দিচ্ছে না কেন্দ্র। এই বিষয়ে মোদীকে বারবার জানিয়েছেন মুখ্যমন্ত্রী। এরপরেও কীভাবে নাড্ডা এমন অভিযোগ করতে পারেন বলে প্রশ্ন তৃণমূল মুখপাত্রের।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।