Sabyasachi Chowdhury | ‘আমার কাউকে কিছু প্রমাণ করার নেই’, আগল ভেঙে অবশেষে নিজের কথা জানালেন সব্যসাচী

Advertisement

কলকাতা: প্রায় দু’মাস পেরতে চলল সেই ভয়াবহ দিনটির। চলে গিয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা।। ভালবাসার মানুষকে হারানোর বিষণ্ণতাকে সঙ্গী করে ফের স্বাভাবিক ছন্দে ফিরছেন অভিনেতা। একটি ধারাবাহিকে রামপ্রসাদের অভিনয় করছেন তিনি। চলতি মাসের শেষ সপ্তাহ থেকে শুরু হবে শ্যুটিং।

নিউজ18 বাংলাকে সব্যসাচী বলেন, “যে কোনও চরিত্রের জন্যই একটা প্রস্তুতি প্রয়োজন হয়। আপাতত সেই প্রস্তুতিটাই করছি নিজের মতো করে। এখনও শ্যুটিং ফ্লোরে গেলে একটা দ্বিধাবোধ তৈরি হয়। মনে হয়, যা মনে মনে ভাবছি, সেটাই পর্দায় ফুটিয়ে তুলতে পারব তো? আমার মনে হয়, এই ভাবনাটা থাকা উচিত। তাতে কাজটা ভাল হয়।”

সব্যসাচীকে শেষ বার পর্দায় দেখা যায় ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে। সাধক বামাক্ষ্যাপার চরিত্র নজর কেড়েছিলেন তিনি। এ বার সাময়িক বিরতির পর ফের আরও এক সাধকের চরিত্রে দেখা যাবে তাঁকে। অনেকেই বলছেন সব্যসাচী ‘টাইপকাস্ট’ হচ্ছেন। অভিনেতাও কি তাই মনে করেন? সব্যসাচীর উত্তর, “আমি মনে করি না, আমাকে টাইপকাস্ট করা হচ্ছে। কেউ আমাকে এই চরিত্রগুলো করতে জোর করেননি। আমার নিজের এই ধরনের কাজগুলি করতে ভাল লাগে। তার মানে এই নয় যে, আমি অন্য ধরনের গল্প পছন্দ করি না।”

Published by:Sanchari Kar

First published:

Tags: Aindrila Sharma, Sabyasachi Chowdhury

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।