Pant thanks his 2 rescuers: হাসিমুখে মা, বেডের পাশেই পন্তকে বাঁচানো ২ ‘হিরো’, ছবি দিয়ে কৃতজ্ঞতা প্রকাশ ঋষভের

Advertisement

বেডের কাছেই হাসিমুখে দাঁড়িয়ে মা। ঠিক পাশে দাঁড়িয়ে দুই ‘হিরো’। সেই ‘হিরো’-কে আন্তরিকভাবে কৃতজ্ঞ জানালেন ভারতীয় দলের তারকা উইকেটকিপার ঋষভ পন্ত। যে দুই ‘হিরো’ দুর্ঘটনার পর পন্তকে বাঁচিয়েছিলেন।

সোমবার টুইটারে মা ও দুই ‘হিরো’-র ছবি পোস্ট করেন পন্ত। সেইসঙ্গে ভারতীয় তারকা বলেন, ‘ব্যক্তিগতভাবে হয়ত আমি সবাইকে ধন্যবাদ জানাতে পারছি না। কিন্তু এই দুই হিরোকে অবশ্যই কৃতজ্ঞতা জানাতে চাই আমি। যাঁরা আমার দুর্ঘটনার সময় সাহায্য করেছিলেন। আমি যাতে সুরক্ষিতভাবে হাসপাতালে পৌঁছে যাই, তা নিশ্চিত করেছিলাম। রজত কুমার এবং নিশু কুমার, ধন্যবাদ। আমি আপনাদের কাছে চিরকাল কৃতজ্ঞ এবং ঋণী থাকব।’

পন্তে যে ছবি পোস্ট করেন, তা সম্ভবত দেরাদুনের বেসরকারি হাসপাতালে তোলা হয়েছিল। তাতে পন্তের মুখ দেখা না গেলেও ভারতীয় তারকা উইকেটকিপারের হাত দেখা গিয়েছে। হাতে ব্যান্ডেজ করা আছে। ঠিক তাঁর পাশেই দাঁড়িয়েছিলেন দুই ‘হিরো’ রজত এবং নিশু। একেবারেই পাশেই দাঁড়িয়েছিলেন পন্তের মা।

আরও পড়ুন: Pant’s first reaction after accident: ‘মাঠে সকলকে দেখতে মুখিয়ে আছি’, দুর্ঘটনার ১৭ দিন পর প্রথমবার মুখ খুললেন পন্ত

পন্তের ভয়াবহ দুর্ঘটনা

গত বছরের ৩০ ডিসেম্বর উত্তরাখণ্ডে নিজের বাড়ি ফেরার পথে রুরকিতে দুর্ঘটনার মুখে পড়েন পন্ত। যিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। সেইসময় তাঁকে উদ্ধার করেছিলেন হরিয়ানা পরিবহণ সংস্থার বাসের চালক এবং কন্ডাক্টর। তাঁদের সৌজন্যেই সেই ভয়াবহ দুর্ঘটনার পরও বারতজোরে রক্ষা পান পন্ত। দ্রুত ভারতীয় তারকাকে রুরকির স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরবর্তীতে দেরাদুনের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল তাঁকে। শেষপর্যন্ত তাঁকে মুম্বইয়ে উড়িয়ে আনা হয়েছে।

সেই দুর্ঘটনার পর ‘হিন্দুস্তান টাইমস’-এ পন্তের ‘হিরো’-রা বলেছিলেন, ‘ভোর ৫ টা ২০ মিনিটে গুরুকল নরসানের কাছে উলটো দিক থেকে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলা একটি গাড়ি আসতে দেখেছিলাম। যা একটি ডিভাইডারে ধাক্কা মেরে উড়ে গিয়েছিল। পালটি খেতে-খেতে কিছুটা দূরে গিয়ে গাড়িটি দাঁড়িয়ে গিয়েছিল। আমরা দ্রুত বাস দাঁড়িয়ে করিয়ে রাস্তার দিকে ছুটে গিয়েছিলাম।’ উল্লেখ্য, ওই বাসচালক জানিয়েছিলেন যে পন্ত যে ভারতীয় দলের তারকা ক্রিকেটার, সেটা জানতেন না তিনি। পন্তকে চিনতেন না তিনি।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।