Debaparna: ৩ বছর পর অভিনয় জগতে ফিরলেন অরণ্য সিংহ রায়ের দিদি! কোন সিরিয়ালে থাকছেন দেবপর্ণা?

Advertisement

বাংলা টেলিভিশনের পর্দার অন্যতম কালজয়ী শো ‘বোঝে না সে বোঝে না’। অরণ্য-পাখি এখন ছোটপর্দা পেরিয়ে বড় পর্দায় পা রেখেছেন, তবু তাঁদের রসায়ন কেউ ভুলতে পারেননি। এই সিরিয়ালের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল দেবপর্ণা পাল চৌধুরীকে। অরণ্য সিং রায়ের দিদি অনন্যা হিসাবে দর্শক দেখেছিল দেবপর্ণাকে। এরপর ‘ত্রিনয়নী’, ‘ভানুমতীর খেল’ মতো দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে বিয়ের পর লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে লম্বা ছুটি নিয়েছিলেন দেবপর্ণা।

দেবপর্ণা ফিরছেন জলসার পর্দাতেই

প্রায় দীর্ঘ তিন বছর হতে চলল ক্যামেরার সামনে দেখা মেলেনি দেবপর্ণার। কিন্তু অবশেষে ঘরে ফেরার পালা! স্টার জলসার পর্দাতেই ফিরছেন দেবপর্ণা। কোন সিরিয়ালে থাকছেন অরণ্যর দিদি? জানা গিয়েছে, ‘মেয়েবেলা’য় দেখা যাবে তাঁকে। দেবপর্ণার চরিত্রের নাম চাঁদনি। তাঁর নিজস্ব চড়াই-উতরাই উঠে আসবে এই গল্পে। দেবপর্ণার কথায়, তাঁর এই লম্বা বিরতির জন্য কিন্তু দাম্পত্য নয় বরং করোনা দায়ী। অভিনেত্রী জানালেন, ‘বিয়ের পরই কোভিড চলে আসে। যার ফলে কাজ বন্ধ হয়েছে। … আমার কাজে ফেরার কারণে শাশুড়ির উৎসাহ রয়েছে। প্রথম দিন থেকে উনি সমানে বলে চলেছেন যে জায়গাটা কষ্ট করে অর্জন করেছি, সেটা যেন হারিয়ে না ফেলি’।

২০২০ সালের জানুয়ারি মাসে একটি ফিটনেস স্টুডিওর মালিককে বিয়ে করেন দেবপর্ণা। অভিনেত্রীর স্বামী শুভ্রজ্যোতি পাল চৌধুরী টলিপাড়ার চেনা মুখ। ভারতের বিভিন্ন জায়গায় তাঁর রাইভাল ফিটনেস নামে জিম রয়েছে। ‘মেয়েবেলা’ সিরিয়ালের মাধ্যমে গ্ল্যামার জগতে ফিরছেন দেবপর্ণা। একটু ‘নাভার্স’ অভিনেত্রী। তবে সব ঠিক হয়ে যাবে বিশ্বাস তাঁর।

৩ বছর পর মেগা ধারাবাহিকে কামব্যাক

এর আগে ‘দিদি নম্বর ১’-এর অতিথি হিসাবে দেখা গেলেও গত তিন বছর পর সিরিয়ালের পর্দায় দেখা যাবে অনন্যাকে। প্রসঙ্গত, ‘মেয়েবেলা’ ধারাবাহিকের মাধ্যমে শুধু দেবপর্ণা নন, কামব্যাক করছেন রূপা গঙ্গোপাধ্যায়ও। আট বছর পর কোনও মেগা সিরিয়ালে দেখা যাবে বিজেপি নেত্রীকে।

আগামী ২৩শে জানুয়ারি থেকে সন্ধ্যা সাড়ে সাতটায় সম্প্রচারিত এই ধারাবাহিক। তিন প্রজন্মের গল্প নিয়ে এগোবে ‘মেয়েবেলা’। রূপা ছাড়াও এই সিরিয়ালে দুই গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন স্বীকৃতি মজুমদার এবং ‘বসন্তবিলাস মেসবাড়ি’ খ্যাত অর্পণ ঘোষাল।

কেমন হবে ‘মেয়েবেলা’র গল্প?

তিন প্রজন্মের মেয়েদের নিয়ে এই সিরিয়াল। বিয়ের পর থেকেই সংসারের হাল ধরেছে বিথীকা মিত্র (রূপা), এর জন্য নিজের জীবনের শখ-আহ্লাদ সব বিজর্সন দিতে হয়েছে। সংসারের জাঁতাকলে এমন আটকে গিয়েছে যে নিজের মতো করে দু-দণ্ড স্বাধীন জীবন কাটানোর ফুরসত নেই তাঁর। অথচ বাড়ির ছেলেদের তেমন কোনও বাঁধন নেই। সেই নিয়ে মান-অভিমান, মন কষাকষি। তবে বাড়ির নতুন বউ বদ্ধপরিকর পরিবারের নিময় বদলাতে। সেইজন্যই স্বীকৃতি শাশুড়ি মা-কে জানায়, বিয়ের গিফটের টাকা দিয়ে দার্জিলিং-এর টিকিট কেটেছে সে। তাঁর ইচ্ছা পরিবারের মেয়েরা মিলে ঘুরতে যাবে। যদিও খানিক রাগ আর অভিমানের সুরে শাশুড়ি মা জানায়, ‘এই বাড়ির শাশুড়ি-বউরা কোনওদিন কোথাউ একসঙ্গে বেড়াতে যায়নি, যাবেও না’। এই মেগায় চিত্রা সেনকে দেখা যাবে রূপা গঙ্গোপাধ্যায়ের শাশুড়ির ভূমিকায়। শাশুড়ির মান কি ভাঙাতে পারবে স্বীকৃতি? কেমনভাবে বন্ধুত্ব গড়ে উঠবে দুজনের? সেই সব উঠে আসবে ‘মেয়েবেলায়’।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।