Shah Rukh Khan: ‘পাঠান’-এর সেটে শাহরুখকে কোলে তুলে নেন ক্রু মেম্বার্সরা, ফাঁস বিটিএস ছবি

Advertisement

প্রায় পাঁচ বছর পর বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। বলিউড তারকাকে ঘিরে ভক্তদের মধ্যে উন্মাদনার শেষ নেই। ২৫ জানুয়ারি, প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘পাঠান’। ছবিতে দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা। পরিচালনায় সিদ্ধার্থ আনন্দ। সহ পরিচালকের আসনে রাজবীর আশহার।

‘পাঠান’-এর শ্যুটিং সেট থেকে একটি ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন সহ পরিচালক রাজবীর। ছবিতে দেখা গিয়েছে শাহরুখকে কোলো তুলে নিয়েছে টিমের ক্রু মেম্বার্সরা। সকলে ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে পোজ দিয়েছেন। গ্রুপ ছবিতে ছিলেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ, শ্রে মাথুর, নিশীথ ভাটিয়া, অমিত মিশ্র প্রমুখ। বাইরের লোকেশনে ক্যামেরায় পোজ দেওয়ার সময় খানিক মজা করে তারা সবাই শাহরুখকে তুলে নিয়েছিলেন।

ছবিতে শাহরুখের লম্বা লম্বা চুল দেখা যাচ্ছে। নীল রঙের শার্ট এবং কালো জিনস পরে অভিনেতা। চোখে সানগ্লাস। তাঁর ঠোঁটে চওড়া হাসি। ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে রাজবীর লেখেন, ‘এই নাম কীভাবে হল, কেন হল, এসবের জন্য একটু অপেক্ষা করতে হবে। শীঘ্রই দেখা হবে পাঠান-এর সঙ্গে। ২৫ জানুয়ারি, শুধুমাত্র সিনেমা হলে।’

পাঠান-এর সেট থেকে শাহরুখের বিটিএস ছবি দেখে মুগ্ধ ভক্তরা। সিদ্ধার্থ আনন্দের কথা থেকে জানা যায়, শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন নাকি এই ছবির জন্য জুজুৎসু পর্যন্ত শিখে ফেলেছেন! এটি একটি জাপানিজ মার্শিয়াল অ্যাক্ট। ছবিতে এমন কিছু নৃশংস, গায়ে কাঁটা দেওয়ার মতো অ্যাকশন দৃশ্য আছে যার জন্য তাঁরা এই দুরন্ত মার্শিয়াল অ্যাক্ট শিখেছেন।

এই ছবির জন্য ২ বছর ধরে প্রস্তুতি চলেছে। এবং বিশ্বের বিভিন্ন প্রান্তে ছবিটির শ্যুটিং করা হয়েছে বলে জানা গিয়েছে। শাহরুখ, দীপিকার রসায়ন তো রয়েছেই। তাঁদের সঙ্গে জন আব্রাহামকেও দেখা যাবে।

গত শনিবার বিশ্বের সবচেয়ে উঁচু বুর্জ খলিফায় প্রদর্শিত হয়েছে পাঠান-এর ট্রেলার। কালো ক্যাজুয়াল পোশাক, ম্যাচিং জ্যাকেটে এদিন দেখা মিলল কিং খানের। বুর্জ খালিফার সামনের এক স্টেজে দাঁড়িয়ে দেখলেন, করেছেন সিগনেচার স্টেপও। এই প্রোমোশনাল ইভেন্টের সময় পাঠানের ঝুমে জো পাঠান-এর হুক স্টেপও করেন তিনি। তাঁর মুখে শোনা যায় ছবির ডায়লগও।

তবে এসবের মাঝে, শুক্রবারই শাহরুখ ফ্যানক্লাবের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ভারত জুড়ে ৫০০০ অনুরাগীদের জন্য ফার্স্ট ডে ফার্স্ট শো দেখানোর আয়োজন করা হয়েছে। ভারতে ২০০-টির বেশি শহরে যা দেখানো হবে। এই উদযাপন শুধুমাত্র প্রথম দিনেই হবে না, চলবে প্রজাতন্ত্র দিবসের সপ্তাহান্ত অবধি।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।