Ronaldo appointed captain of Riyadh season stars in club friendly against PSG

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৯ জানুয়ারি ৯০ মিনিটের যুদ্ধে মহারণ। সৌদি আরবের (Saudi Arabia) বুকে ফের একবার মুখোমুখি হবেন লিওনেল মেসি বনাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Lionel Messi vs Cristiano Ronaldo) ডুয়েল দেখা যাবে। এলএম টেন’ (LM 10) ও ‘সিআর সেভেন’-এর (CR 7) মধ্যে সেই লড়াই দেখার অপেক্ষায় রয়েছে ফুটবল দুনিয়া। সৌদি আরবে পিএসজি-র (PSG) সামনে আল নাসের (Al Nassar) ও আল হিলালের (Al Hilal) সম্মিলিত দল। এখন শোনা যাচ্ছে সেই প্রীতি ম্যাচে আল নাসের ও আল হিলালের মিলিত দলকে নেতৃত্ব দেবেন পর্তুগালের মহাতারকা। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। 

এই ম্যাচ দেখার জন্য উত্তেজনার পারদ ইতিমধ্যেই চড়তে শুরু করে দিয়েছে। স্টেডিয়ামে বসে খেলা দেখা ছাড়াও টেলিভিশন ও ডিজিটাল প্ল্যাটফর্মে এই মেগা ম্যাচ দেখার আগ্রহ বাড়ছে সমর্থকদের মধ্যে। সৌদি আরবে মাটিতে একটি প্রীতি ম্যাচ খেলবে ফরাসি জায়ান্ট প্যারিস সঁ জরমঁ-এর (Paris Saint Germain)। সেই ম্যাচে পিএসজির প্রতিপক্ষ হবে আল হিলাল এবং আল নাসের ক্লাবের যৌথ একাদশ। স্টেডিয়ামে বসে এই ম্যাচের টিকিটের জন্য ২০ লক্ষর বেশি মানুষ অনলাইনে আবেদন করেছেন। কারণ শুধু তো মেসি বনাম রোনাল্ডো নয়, নেইমার (Neymar Jr)-কিলিয়ান এমবাপের (Kylian Mbappe)মতো তারকাও এই ম্যাচে খেলবেন। স্পেশ্যাল টিকিটের জন্য নিলাম হচ্ছে। বিশেষ টিকিটটির মালিক যিনি হবেন, তিনি খেলার শেষে সাক্ষাৎ করতে পারবেন দুই মহাতারকার সঙ্গে। এমনকী তাঁদের সঙ্গে ছবি তুলতে পারবেন। যেতে পারবেন ড্রেসিংরুমেও। 

আরও পড়ুন: El Clasico, Real Madrid vs Barcelona: চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালকে ৩-১ গোলে উড়িয়ে সুপার কাপ জিতল বার্সেলোনা

আরও পড়ুন: Lionel Messi and Kylian Mbappe: মেসি, এমবাপে, নেইমারের পিএসজি-কে হারিয়ে অবিশ্বাস্য জয় পেল রেঁনে

সূত্রের খবর, এই ম্যাচের টিকিট বিক্রি শুরুর কয়েক মিনিটের মধ্যেই সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। একসময়ে অনলাইনে টিকিট কাটার জন্য প্রায় ২০ লক্ষ মানুষ অপেক্ষারত ছিলেন। এর আগে ক্লাব পর্যায়ে মেসি ও রোনাল্ডো বহুবার মুখোমুখি হয়েছেন লা লিগায়। তবে দুই তারকারই ঠিকানা বদলে গিয়েছে এখন। রোনাল্ডো চলে এসেছেন সৌদি আরবে। মেসির নতুন ঠিকানা প্যারিস সাঁ জাঁ। বিশ্বকাপ পর্ব এখন শেষ। মেসি নেমে পড়েছেন ক্লাবের হয়ে। গোলও করেছেন। রোনাল্ডো এখনও নামেননি। ১৯ জানুয়ারি সেই মাহেন্দ্রক্ষণ। মেসির সামনে রোনাল্ডো। গোটা বিশ্ব তাকিয়ে সেই ম্যাচের দিকে। আরব দেশে অভিষেক হবে রোনাল্ডোর। 

তবে আল নাসেরের হয়ে রোনাল্ডোর প্রথম ম্যাচ ২২ জানুয়ারি। প্রতিপক্ষ ইত্তিফাক। তবে ফুটবলপ্রেমীদের চোখ এখন ১৯ তারিখের পিএসজি বনাম আল হিলাল ও আল নাসেরের সম্মিলিত দলের ম্যাচের দিকে। কারণ সেই ম্যাচে যে একাধিক তারকা একে অপরের বিরুদ্ধে খেলবেন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।