India’s Best Dancer: ভারতের সেরা নৃত্যশিল্পীর খোঁজ! কোথায় আসছে এই নতুন রিয়েলিটি শো?

Advertisement

আসছে নতুন রিয়েলিটি শো, ইন্ডিয়াজ বেস্ট ড্যান্সার। সোনি টিভিতে শুরু হবে নাচের এই রিয়েলিটি শো। তার আগেই দেশজুড়ে দুর্দান্ত নাচের ট্যালেন্ট খুঁজে বের করতে চাইছে চ্যানেল কর্তৃপক্ষ। সেই কারণেই দেশের বিভিন্ন প্রান্তে পৌঁছে সেখান থেকে ট্যালেন্ট খুঁজে বের করে আনার জন্য শুরু হচ্ছে অডিশন। আপাতত সেটারই প্রচার করছে এই চ্যানেল।

রবিবার, ১৫ জানুয়ারি চ্যানেলের তরফে একটি প্রোমো ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানে দেখা যাচ্ছে ইটস দ্য টাইম টু ডিস্কো গানটি বাজছে নেপথ্যে। আর তার সঙ্গে একটি মেয়ের অবয়ব আঁকা। পাশে লেখা, ‘ইটস দ্য টাইম টু ডিস্কো উইথ ইন্ডিয়াজ বেস্ট ড্যান্সার।’

এই প্রোমো ভিডিয়ো পোস্ট করে চ্যানেলের তরফে লেখা হয়, ‘ইন্ডিয়াজ বেস্ট ড্যান্সারের অডিশন শুরু হতে চলেছে।’ আর এই পোস্ট থেকে জানা গিয়েছে আগামী ১৯ জানুয়ারি কলকাতাতে হবে এই শোয়ের অডিশন। সল্ট লেক সিটি সেন্টারের কাছে অবস্থিত সুরেশ নেওটিয়া সেন্টার ফর এক্সসিলেন্স ফর লিডারশিপে এই অডিশন চলবে।

অন্যদিকে আগামী ২১ জানুয়ারি দিল্লিতে হবে এই রিয়েলিটি শোয়ের অডিশন। বাল ভবন আন্তর্জাতিক স্কুলে এই অডিশন হবে। ফলে যাঁরা নাচ করেন বা নিজেদের ট্যালেন্ট সবার সামনে তুলে ধরতে চান তাঁদের জন্য এটা একটা বড় সুযোগ!

চ্যানেল কর্তৃপক্ষের তরফে এই পোস্ট করার পর অনেকেই তাতে কমেন্ট করেছেন। একজন লেখেন, ‘ধন্যবাদ।’ আরেক ব্যক্তি লেখেন, ‘আমি কী করে আমার নাম নথিভুক্ত করাব? যেহেতু এখানে পদ্ধতি দেওয়া নেই।’ হ্যাঁ এটা ঠিক কবে অডিশন হবে সেটা জানা গেলেও কীভাবে তাতে নাম নথিভুক্ত করতে হবে সেটা লেখা নেই।

আপাতত সোনি টিভিতে মাস্টারশেফ ইন্ডিয়া, শার্ক ট্যাংক সিজন ২, ইন্ডিয়ান আইডল সহ একাধিক রিয়েলিটি শো দেখা যাচ্ছে। আর সেখানেই নতুন রিয়েলিটি হিসেবে আসছে এই শো।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।