Central Govt Minister Abuses Congress: ‘কংগ্রেস #@$*#’, ক্যামেরার সামনে বেলাগাম কেন্দ্রীয় মন্ত্রী, ভিডিয়ো ঘিরে বিতর্ক

Advertisement

সাংবাদিকদের সামনেই কংগ্রেসকে নিয়ে অপশব্দ প্রয়োগ করায় খবরের শিরোনামে কেন্দ্রীয় সরকারের মন্ত্রী ফগন সিং কুলস্তে। সাংবাদিকদের সামনেই কংগ্রেসকে গালি দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। অভিযোগ, এক প্রশ্নের জবাবে তিনি ক্যামেরার সামনেই শতাব্দী প্রাচীন দলকে গালিগালাজ করেন। এই ঘটনার একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়ায়। সেই ভাইরাল ভিডিয়ো নিয়ে কংগ্রেস আক্রমণ শানিয়েছে ক্ষমতাসীন বিজেপিকে। এদিকে পরে ঘটনার ব্যাখ্যা দিতে গিয়ে অভিযুক্ত মন্ত্রী ফগন সিং দাবি করেন, তিনি সব জনপ্রতিনিধিকে সম্মান করেন। (আরও পড়ুন: ‘বাবা হারানোর পর চাকরি…’, ভাইরাল অ্যামাজন কর্মীর পোস্ট, অফিস জুড়ে কান্নাকাটি)

বলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োটি দু’দিনের পুরনো। ফগন সিং কুলস্তে তখন মধ্যপ্রদেশের ডিন্ডোরি জেলায় একটি অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন। সেখানে সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেছিলেন যে কংগ্রেস দল বিভিন্ন ঘোষণা দিতে শুরু করেছে, সেটা নিয়ে তাঁর প্রতিক্রিয়া কী? এর জবাবে ফগন সিং কুলস্তে বলেন, ‘দেখুন ভাই, ১৫ মাসে কংগ্রেস লোক জনকে জলও খাওয়ায়নি কংগ্রেস #@$*# এত হয়রানি করেছে।’

ভিডিয়োটি ভাইরাল হতেই কংগ্রেস নেতারা এর নিন্দা করেন এবং ফগন সিংয়ের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য বিজেপির কাছে দাবি জানান। জবলপুরের কংগ্রেস বিধায়ক বিনয় সাক্সেনা বলেছেন, ‘ভাইরাল ভিডিয়োটি বিজেপি নেতাদের আসল চরিত্র প্রকাশ করেছে। সাংবিধানিক পদে বসা একজন নেতা এমন ভাষা ব্যবহার করছেন। আমরা তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আইনি সেলের সাথে আলোচনা করছি।’ অপর এক কংগ্রেস বিধায়ক অশোক মার্স্কোল বলেছেন যে কেন্দ্রীয় মন্ত্রীর অসাংবিধানিক কথা বরদাস্ত করা হবে না। এর প্রতিবাদে শ্রমিকরা তাঁর কুশপুত্তলিকা দাহ করবে।

আরও পড়ুন: ট্রেনে জামাকাপড় খুলিয়ে বেল্ট দিয়ে মার, দাড়ি ধরে টান রেলযাত্রীর, ভাইরাল ভিডিয়ো

ভিডিয়ো নিয়ে ক্ষোভ দেখা দিলে পর বিষয়টি নিয়ে মুখ খোলেন কেন্দ্রীয় মন্ত্রী ফগন সিং কুলস্তে। তিনি বলেছেন যে তিনি অনানুষ্ঠানিকভাবে কথা বলছিলেন সেখানে। তাঁর দাবি, তিনি কাউকে গালি দেননি। ফগন সিং কুলস্তে বলেন যে তিনি সকল জনপ্রতিনিধিকে সম্মান করেন এবং কারও বিরুদ্ধে অশালীন শব্দ ব্যবহার করার উদ্দেশ্যে তিনি কিছু বলেননি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।