খিটখিটে হয়ে গিয়েছিলাম, অনুষ্কার সঙ্গেই বেশি খারাপ ব্যবহার করতাম, বিস্ফোরক কোহলি! Virat Kohli revealed that he was being unfair to Anushka Sharma during his bad phase on cricket – News18 Bangla

Advertisement

মুম্বই: বিরাট কোহলি। ক্রিকেট জগতের তারকা। তিন বছরেরও বেশি সময়, প্রায় ১ হাজার ২৫ দিন সেঞ্চুরি পাননি কোহলি। স্বাভাবিক ভাবেই একটা খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। কোহলি বারবার এ কথা জানিয়েছেন সর্বসমক্ষে, তাঁর স্ত্রী সবসময়ে তাঁর পাশে থাকেন। কিন্তু সম্প্রতি তাঁর এক সাক্ষাৎকারে জানা গেল সংসারের কথা।

কোহলির পেশার পাশাপাশি ব্যক্তি জীবন নিয়েও মানুষের উৎসাহের অন্ত নেই। বিরাট-পত্নী, বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং তাঁদের একমাত্র কন্যা ভামিকার খুঁটিনাটি জানতে মরিয়া ভক্তমহল। কিন্তু তারকা দম্পতি তাঁদের ব্যক্তিগত পরিসর নিয়ে খুবই সচেতন। তবে এই প্রথম ব্যক্তি জীবন, সংসার, দাম্পত্য নিয়ে মুখ খুললেন খোদ বিরাট।

সম্প্রতি ক্রিকেটার সূর্যকুমার যাদবের সঙ্গে কথোপকথনের সময়ে তিনি জানান, যখন ক্রিকেট পেশায় তাঁর খারাপ সময় যাচ্ছিল, তিনি তাঁর স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে খারাপ করেছেন৷

আরও পড়ুন: বিরাট কোহলির জীবনে ১১ জানুয়ারি স্পেশাল দিন! দারুণ ছবি পোস্ট অনুষ্কার

কিন্তু কেন এমন মন্তব্য করেন বিরাট? সূর্যকুমার তাঁকে প্রশ্ন করেন, গত দু’বছর ধরে মাঠে রান করা নিয়ে যে খামতি দেখা গিয়েছিল, সেই সময়ে নিজেকে সামলেছিলেন কীভাবে?

Published by:Teesta Barman

First published:

Tags: Anushka Sharma, Virat Kohli

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।