আপনি বারবার দলবদল করেন, আপনাকে কী অভিযোগ জানাব? বিশ্বজিৎ দাসকে প্রশ্ন গ্রামবাসীর

Advertisement

ভোটে জিতে দলবদল করে এবার সাধারণ গ্রামবাসীর প্রশ্নের মুখে পড়লেন বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। সোমবার দিদির সুরক্ষা কবচ কর্মসূচিতে বাগদার বাধঘাটা গ্রামে গিয়ে অস্বস্তিকর পরিস্থিতি সামলাতে হল তাঁকে। ‘বিধায়কের কোনও দল হয় না’ এই তত্ত্বকে হাতিয়ার করে কোনওক্রমে মুখ বাঁচালেন তিনি।

এদিন বাধঘাটা গ্রামে স্থানীয়দের সঙ্গে কথা বলছিলেন বিশ্বজিৎবাবু। তখনই রামপদ মণ্ডল নামে এক ব্যক্তি এগিয়ে এসে তাঁকে বলেন, আপনি ভোটের আগে দল বদলালেন, সেই দলের হয়ে ভোটে জিতে আবার যেখানে ছিলেন সেখানে ফেরত চলে গেলেন, আপনাকে কী অভিযোগ করব?

জবাবে বিশ্বজিৎবাবু বলেন, আমি বিধায়ক হিসাবে আপনাদের সঙ্গে কথা বলতে এসেছি। বিধায়কের কোনও দল হয় না। রামপদবাবু বিধায়কের সামনে গ্রামবাসীদের নানা অভাব অভিযোগের কথা তুলে ধরেন। তখন বিশ্বজিৎবাবু বলেন, ‘আপনি আপনার সমস্যা বলুন।’ রামপদবাবু বলেন, ‘আমি গ্রামের সমস্যার কথা বলছি।’

বলে রাখি, ২০২১ বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন বিশ্বজিৎ দাস। বাগদা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে জয়লাভ করেন তিনি। কিন্তু ওই বছরই ফের তৃণমূলে যোগদান করেন তিনি। এর পর তাঁকে দলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি নিযুক্ত করে তৃণমূল। সম্প্রতি তৃণমূল কার্যালয়ে ঢোকার সময় সাংবাদিকরা তাঁকে জিজ্ঞাসা করেন, আপনি কোন দলে রয়েছেন। জবাবে বিশ্বজিৎবাবু বলেন, আমি বিজেপিতেই আছি।

এদিনের ঘটনা নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, বিজেপির টিকিটে ভোটে জিতে যারা তৃণমূলে নাম লিখিয়েছে মানুষ তাদের চিনে নিয়েছে। মানুষ সব বোঝে।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।