MasterChef India update: নিজের সবচেয়ে বড় অস্ত্র মাস্টারশেফের মঞ্চে বিলিয়ে দিলেন মুগ্ধ রণবীর ব্রার

Advertisement

বিনীত যাদব মাস্টারশেফের মঞ্চে কী এমন বানালেন যা খেয়ে মুগ্ধ হয়ে গেলেন বিচারক তথা মাস্টারশেফ রণবীর ব্রার! অবশ্য একা রণবীর নন, বিকাশ খান্নাও ভীষণই খুশি হয়েছেন তাঁর বানানো এই পদ খেয়ে।

ইনস্টাগ্রামে সোনি টিভি চ্যানেলের তরফে একটি প্রোমো ভিডিয়ো পোস্ট করা হয়। রবিবার, ১৫ জানুয়ারি বিকেলে এই প্রোমো ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানে দেখা যায়, বিনীত যাদবের বানানো পদটি এদিন মাস্টারশেফের মঞ্চে আমূল ডিশ অব দ্য ডের খেতাব পায়। এরপরই মাস্টারশেফ বিকাশ খান্নাকে দেখা যায় তাঁর রান্নার প্রশংসা করতে। তিনি বলেন, ‘আমি তোমায় এটুকু বলতে পারি, তোমার এই রান্না আমার বানানো পদকে টক্কর দিতে পারে।’ বিচারকের এ হেন প্রশংসা পাওয়া মানে সত্যি খুব আনন্দের বিষয়। কিন্তু যদি বিচারক তাঁর পছন্দের কিছু প্রতিযোগীকে দিয়ে দেন? তেমনটাই করলেন রণবীর ব্রার।

প্রোমো ভিডিয়োতে দেখা যায় রণবীর বিনীতকে বলছেন, ‘একজন শেফের কাছে তাঁর ছুরি সব কিছু। সে সব দিয়ে দিতে পারে কিন্তু ছুরি নয়।’ কিন্তু একি! তিনি বিনীতের বানানো পদ খেয়ে এতটাই খুশি হন যে তাঁর নামের অদ্যাক্ষর লেখা ছুরিটি বিনীতকে উপহার হিসেবে দেন।

এই প্রোমো ভিডিয়ো পোস্ট করে চ্যানেলের তরফে লেখা হয়, ‘বিনীতের ডিশ শেফ রণবীর ব্রারের এতটাই পছন্দ হল যে তিনি তাঁকে একটি বিশেষ উপহার দিলেন। আগামী সপ্তাহে কোন কোন হোমকুক শেফদের মন জয় করতে পারবেন?’

মাস্টারশেফ ইন্ডিয়া প্রতিদিন সোনি টিভিতে দেখা যায়। এটি রোজ রাত ৯টা নাগাদ এই চ্যানেলে দেখা যায়। এবারের বিচারক হিসেবে আছেন বিকাশ খান্না, রণবীর ব্রার এবং গরিমা আরোরা।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।