Kiara Sidharth Wedding | কিয়ারা সিদ্ধার্থ বিয়ে

Advertisement

মুম্বই: বিয়ের আগে রূপচর্চায় মন দেন সকল বর-কনেই। বিশেষ করে মেয়েদের রূপচর্চার রুটিনই যায় বদলে। হবে না-ই বা কেন। জীবনের এমন এক বিশেষ দিনে নিজেকে সেরা সুন্দরী দেখানোর ইচ্ছে তো থাকবেই। তেমনই ইচ্ছে কি তবে এবার বলিউড তারকা অভিনেত্রী কিয়ারা আডবাণীরও করছে? কারণ, তাঁর সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট তেমনই ইঙ্গিত দিচ্ছে।

মুখে মাস্ক লাগিয়ে নিজেই ছবি শেয়ার করেছেন কিয়ারা। সেখানে তিনি লিখেছেন, ‘সেলফ কেয়ার স্য়াটারডে’। অর্থাৎ শনিবার তিনি নিজের ত্বকের যত্ন নিচ্ছেন বলেই জানিয়েছেন অভিনেত্রী। আর এই ছবি পোস্ট হতেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই লিখেছেন, ‘শুরু হয়ে গেল বিয়ের প্রস্তুতি’। কারও মন্তব্য, ‘বিয়ের আগে রূপটান’।

কিয়ারার পোস্ট

আরও পড়ুন: বিমানে বসেই গল গল করে মুখ দিয়ে রক্ত, জরুরি অবতরণের পর মর্মান্তিক মৃত্যু!

বলি নায়ক সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আডবাণীর বিয়ে নিয়ে বলিউডে চর্চা এখন তুঙ্গে। শুধু বিয়ের তারিখ নয়, হাওয়ায় ভাসছে, পাকা হয়ে গিয়েছে বিয়ের ভেনুও। কোন রাজপ্রাসাদে সাত পাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ-কিয়ারা, সেই ছবিও ছড়িয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এখনও সিদ্ধার্থ বা কিয়ারা কেউই বিয়ে নিয়ে মুখ খোলেননি।

আরও পড়ুন: হাউ হাউ করে কাঁদছেন রাখি সাওয়ান্ত, খেতে-শুতে পারছেন না! দায়ী আদিল খান?

নিজের পরের ছবি ‘মিশন মজনু’-র প্রচারে গিয়ে একটি সাক্ষাৎকারে সিদ্ধার্থ বলেছেন, ‘কেউ আমায় এই বিয়েতে আমন্ত্রণই জানায়নি। অনুরাগীরা বলছেন বটে, কিন্তু আমি এই সম্পর্কে কিছুই জানি না। আমি বিয়ের দিন সম্পর্কেও পড়েছি। বেশ কিছুক্ষণ ভেবেওছি বিষয়টা নিয়ে। আমার কি সত্যিই বিয়ে হচ্ছে?’ শেষে নায়ক অনুরোধ করেন বিয়ে বাদ রেখে ছবি নিয়ে কথা বলার জন্যে। কিন্তু সপ্তাহান্তে কিয়ারার নতুন ছবি আবার নতুন গুঞ্জনের জন্ম দিয়েছে।

Published by:Raima Chakraborty

First published:

Tags: Kiara Advani, Siddharth Malhotra

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।