I wanted to try and get my first fifer, says Mohammed Siraj

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচে তাঁর বোলিং ছিল দেখার মতো। প্রথম ম্যাচে ৩০ রানে ২ উইকেট নেওয়ার পর, দ্বিতীয় ম্যাচে নিয়েছিলেন ৩০ রানে ৩ উইকেট। আর এবার নিয়মরক্ষার ম্যাচেও আগুনে বোলিং করলেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। তিরুঅনন্তপুরমের বাইশ গজে সিরাজের দাপটে বিপক্ষকে মাত্র ৭৩ রানে গুটিয়ে, একদিনের ক্রিকেটের ইতিহাসে সর্বাধিক ৩১৭ রানের জয় পেল টিম ইন্ডিয়া (Team India)। তবুও সন্তুষ্ট নন এই তরুণ জোরে বোলার। এমনকি দলের অধিনায়ক রোহিত শর্মাও (Team India) দুঃখ পেয়েছেন। 

কিন্তু কেন এমন মন্তব্য করলেন সিরাজ? তিনি বলেন, ‘একদিনের ক্রিকেটে এখনও পর্যন্ত পাঁচ উইকেট নিতে পারিনি। তবে এই ম্যাচে সেই সুযোগ ছিল। আমি নিজের পঞ্চম উইকেটটা নেওয়ার প্রচুর চেষ্টা করেছি। রোহিত ভাইও চাইছিল আমি যাতে পাঁচ উইকেট নিই। তবে ভাগ্যে যা লেখা থাকে, এর থেকে বেশি কেউ কিছুই পায় না। আমি বেশ বহুদিন ধরেই ভাল ছন্দে বল করছি। আমার আউট সুইংটা বেশ ভালই হচ্ছে।’ 

আরও পড়ুন: Virat Kohli, IND vs SL: ১৫ জানুয়ারির প্রতি কোহলির ‘বিরাট’ প্রেম! কী বললেন বাইশ গজের ‘কিং’?

আরও পড়ুন: IND vs SL: শ্রীলঙ্কাকে চুনকাম করে একদিনের ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে বড় জয় ভারতের

শুধু সিরাজ নন, এই একই কারণে দুঃখ পেয়েছেন রোহিত। সেটা অকপটে জানিয়েও দিলেন ‘হিটম্যান’। তিনি বলেন,’সিরাজ যেভাবে বল করল সেটা দুর্দান্ত। ওর জন্য এতগুলো স্লিপ রেখেছিলাম। শেষ কবে এক দিনের ক্রিকেটে এমন ফিল্ডিং সাজানো হয়ে ছিল আমার মনে পড়ছে না। আমরা সব রকম চেষ্টা করেছিলাম যাতে সিরাজ ৫ উইকেট পায়। কিন্তু দুর্ভাগ্য যে ও পেল না। তবে অনেক রকমের অস্ত্র রয়েছে সিরাজের।’ 

শ্রীলঙ্কার তিন টপ অর্ডার ব্যাটার আবিষ্কা ফার্নান্ডো, নুয়ানেন্দু ফার্নান্ডোকে ও কুশল মেন্ডিস তো সাজঘরে ফেরানই। পাশাপাশি ওয়ানিন্দু হাসারাঙ্গারও উইকেট নেন। চারটি উইকেট নিয়েই কিন্তু সিরাজ থেমে যাননি। তিনিই চামিকা করুণারত্নেকে রান আউটও করেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।