Hrithik Roshan: মঞ্চে পারফর্ম করেছে দুই ছেলে, প্রেমিকাকে পাশে বসিয়ে গলা ফাটাচ্ছেন হৃতিক, ছবি

Advertisement

ভেঙেছে ১৪ বছরের সাজানো সংসার। তবে বিচ্ছেদের পরও বন্ধুত্ব অটুট হৃতিক রোশন এবং সুজান খানের। প্রাক্তন দম্পতির দুই ছেলে- রেহান এবং হৃদান। স্বামী-স্ত্রী হিসেবে বিচ্ছেদ হলেও সন্তানের দেখভালের দায়িত্ব বাবা-মা হিসেবে দুজনেই পালন করেন।

সদ্য মঞ্চে গানের পারফর্ম করেছেন রেহান এবং হৃদান। দুই ছেলের হয়ে দর্শকাসন থেকে গলা ফাটিয়েছেন হৃতিক এবং সুজান। সুজান খানের বোন ফারহা খান আলি হৃদান, সুজান, জায়েদ খান এবং রিয়া চক্রবর্তীর সঙ্গে বেশ কয়েকটি ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন। এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন হৃতিকের প্রেমিকা সাবা আজাদ এবং সুজানের প্রেমিক আলি গোনিও।

আরও পড়ুন: পুলিশের কাছে বয়ান রেকর্ড, প্রাচীন হিন্দু মহিলাদের ছবি দিয়ে বক্তব্য় রাখলেন উরফি

অনুষ্ঠান থেকে ছবি

Advertisement

পরিচালক ফারহান আখতারের প্রাক্তন স্ত্রী অধুনা এবং তাঁদের মেয়ে আকিরাও এই অনুষ্ঠানে যোগ ছিলেন। তারা সবাই ছবিতে পোজও দিয়েছেন একসঙ্গে। শুক্রবার ইনস্টাগ্রাম স্টোরিতে সাম্প্রতির ইভেন্টের ঝলক শেয়ার করেছেন ফারহা। গিটার বাজানোর সময় এড শিরিনের ‘দ্য এ টিম’ গেয়েছেন হৃদান।

<p>অনুষ্ঠান থেকে ছবি</p>

অনুষ্ঠান থেকে ছবি

গিটার বাজিয়ে স্টেজে গান গেয়েছেন হৃতিক-সুজানের ছোট ছেলে রেহানও। সেই ঝলকও ফারহার ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছে। প্রেমিকা সাবাকে পাশে বসিয়ে দুই ছেলের জন্য গলা ফাটিয়েছেন বাবা হৃতিক রোশন।

<p>অনুষ্ঠান থেকে ছবি</p>

অনুষ্ঠান থেকে ছবি

<p>অনুষ্ঠান থেকে ছবি</p>

অনুষ্ঠান থেকে ছবি

<p>অনুষ্ঠান থেকে ছবি</p>

অনুষ্ঠান থেকে ছবি

প্রেমিকাকে কখনওই লোকচক্ষুর আড়ালে রাখেননি হৃতিক। সাবার সঙ্গে সম্পর্ক নিয়ে শুরু থেকেই খুল্লামখুল্লা অভিনেতা। প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরই সাবা আজাদের সঙ্গে সম্পর্কে জড়ান হৃতিক। প্রেমিকের পরিবার এবং দুই ছেলের সঙ্গেও ভালো সম্পর্ক গড়ে উঠেছে সাবার। নতুন ফ্ল্যাট কিনেছেন হৃতিক। ইতিমধ্যে একসঙ্গে থাকাও শুরু করেছেন তাঁরা।

উল্লেখ্য, ২০০০ সালের ডিসেম্বরে হৃতিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন সুজান খান। ২০১৪ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। ছেলেবেলার প্রেম, তারপর ১৪ বছরের সংসার। ছেলেদের স্বার্থে এক ছাদের তলায় থাকতেও কুন্ঠাবোধ করেন না তাঁরা। বাবা-মা’র দায়িত্ব পালনে সর্বদাই দু-পা এগিয়ে হৃতিক-সুজান। প্রাক্তন হয়েও যে বন্ধু থাকা যায়, সন্তানদের সব দায়িত্ব পালন করা যায় তা দেখিয়ে দিয়েছেন দুজনে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।