ঘরে প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ স্ত্রী, ঘনিষ্ঠ অবস্থায় দেখা মাত্রই এক কোপে মুণ্ডু কাটলেন স্বামী!

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রেমিকের সঙ্গে স্ত্রীকে ঘনিষ্ঠতার মুহূর্তে দেখে ফেলেন স্বামী! স্ত্রীকে পরপুরুষের সঙ্গে অন্তরঙ্গ হতে দেখার পরই চরম সিদ্ধান্ত নেন স্বামী। স্ত্রীকে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় হাতেনাতে ধরার পরই সোজা কেটে ফেললেন প্রেমিকের মুণ্ডু! এক কোপে ধড় থেকে আলাদা করে দিলেন মাথা। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের একটি গ্রামে। 

অভিযুক্ত স্বামীর নাম বিশ্বনাথ সুন্দি। ঝাড়খণ্ডের লোনজো গ্রামের বাসিন্দা বিশ্বনাথ স্ত্রীকে প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলার পরই, কুঠার দিয়ে এক কোপে প্রেমিকের শিরশ্চ্ছেদ করেন। এই ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিস। শুরু হয়েছে ঘটনার তদন্ত। দেহ উদ্ধাররে পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। জানা গিয়েছে, স্ত্রী পরকীয়ায় জড়িত বলে সন্দেহ করতেন বিশ্বনাথ সুন্দি। সেগাইসাই গ্রামের বাসিন্দা শ্যামলাল হেমব্রম নামে এক যুবকের সঙ্গে স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন তিনি।

এরপর শুক্রবার রাতে তাঁর সন্দেহ সত্যি বলে প্রমাণ হয়। হাতেনাতে তিনি স্ত্রীর পরকীয়ার প্রমাণ পান। প্রেমিক শ্যামলাল হেমব্রমের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ঘনিষ্ঠ অবস্থায় স্ত্রীকে দেখে ফেলেন বিশ্বনাথ সুন্দি। সেগাইসাই গ্রাম থেকে বিশ্বনাথের স্ত্রীর সঙ্গে দেখা করতে লোনজো গ্রামে এসেছিলেন শ্যামলাল। প্রেমিকের সঙ্গে স্ত্রীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখার পরই মাথায় আগুন চড়ে যায় বিশ্বনাথের। ক্রোধে অন্ধ বিশ্বনাথ টেনে-হিঁচড়ে শ্যামলালকে ঘর থেকে টেনে বের করে এনে প্রথমে একটি গাছের সঙ্গে বাঁধেন। তারপর হাতের কাছেই পড়ে থাকা একটি কুঠার নিয়ে এক কোপে প্রেমিকের মাথা কেটে ফেলেন। 

ঘটনাস্থলেই প্রাণ হারান প্রেমিক শ্যামলাল। বীভৎস এই ঘটনার খবর পেয়েই বাহিনী নিয়ে লোনজো গ্রামে পৌঁছান সোনুভা থানার ইন-চার্জ সোহান লাল। অভিযুক্ত বিশ্বনাথ সুন্দিকে গ্রেফতার করে পুলিস। উদ্ধার করা হয় শ্যামলালের দেহ। উদ্ধার করা হয়েছে কুঠারটিও। যেটি দিয়ে শ্যামলালের শিরশ্চ্ছেদ করেন বিশ্বনাথ।

আরও পড়ুন, মাঝ আকাশেই শুরু রক্তপাত, জরুরি অবতরণেই পরই মৃত্যু প্রৌঢ়ের!

৯০০ কিমি দূরে থেকেও আশ্চর্যজনকভাবে কয়েক ঘণ্টার মধ্যে যমজ ভাইদের একইরকম মৃত্যু!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।