ঋষির টানে ইন্ডিয়ান আইডলের মঞ্চে এলেন বিদেশিনী! কী গাইলেন তিনি জুলিয়ার আবদারে

Advertisement

ঋষির সঙ্গে দেখা করতে এলেন বিদেশি হাউজওয়াইফ! দেশ নয় বিদেশেও ছড়িয়ে আছে তাঁর ভক্ত। গানের জাদু বোধহয় এটাকেই বলে। আর রিয়েলিটি শো এভাবেই দেশের নানা ট্যালেন্টকে গোটা দেশ তথা বিশ্বের সামনে নিয়ে আসে। এবারেও তার অন্যথা হল না। ইন্ডিয়ান আইডলে এবারের অন্যতম প্রতিযোগী হলেন ঋষি সিং। আর তাঁর গানের জাদুতে মজেছেন এক বিদেশিনী!

ইন্ডিয়ান আইডলে এই সপ্তাহে দেখা যাবে হাউজওয়াইফ স্পেশাল সপ্তাহ। আর সেখানেই হবে দারুণ মজা। শনিবার, ১৪ জানুয়ারি সোনি টিভির তরফে এদিনের প্রোমো ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়েছে। আর সেখানেই জানা গেল ঋষির এই ভক্তের কথা।

সোনি টিভির তরফে এই প্রোমো ভিডিয়ো পোস্ট করে লেখা হয়, ‘বিদেশি বউ আর ভারতীয় শাশুড়ির এই দারুণ জুটি ইন্ডিয়ান আইডলের মঞ্চে করবেন দারুণ মজা। আর ঋষি রাখবে ওদের আবদার।’ এদিন তাঁদেরই আবদারে ঋষি বড়া পাছতাওগে গানটি গান।

প্রোমোতে দেখা যায়, আদিত্য নারায়ণ ঘোষণা করছেন যে এই পর্ব হাউজওয়াইফদের জন্য। তখন দেখা যায় ঋষির সঙ্গে যাঁরা দেখা করতে এসছেন তাঁরা হলেন লীনা এবং জুলিয়া। লীনার বৌমা হলেন জুলিয়া যিনি কিনা একজন বিদেশিনী। এরপর তাঁদের খুনসুটি এবং গল্প করতে দেখা যায়। তাঁরা জানান একসঙ্গে থাকলে তাঁরা কী কী করেন। লীনা ফাঁস করে দেন তাঁর এবং তাঁর বৌমার এই সুসম্পর্কের গোপন মন্ত্র। এরপরই তিনি ঋষিকে বড়া পাছতাওগে গানটি গাওয়ার অনুরোধ করেন, কারণ তাঁর ছেলে বৌমার ঝগড়া হলে বৌমা এই গানটি গান।

ঋষির গানে ওঁরা তো মুগ্ধ হনই, বিচারক থেকে বাকি সকলেই মুগ্ধ হন। মাস্টারশেফ বিকাশ খান্নার মা এসেছিলেন এদিন। তিনি আশীর্বাদ দেন ঋষিকে। বলেন তিনি স্বর্ণ মন্দির থেকে অযোধ্যা সবার মন জিতে নিয়েছেন। তবে বিকাশ খান্না বা তাঁর মা কেবল নন, মাস্টারশেফের বাকি দুই বিচারকও উপস্থিত ছিলেন। রণবীর ব্রারের আবদারে চলে গানের লড়াই। তবে খাবারের নাম আছে এমন গানের লড়াই হয় ইন্ডিয়ান আইডলের মঞ্চে।

ফলে বোঝাই যাচ্ছে ইন্ডিয়ান আইডলের শনিবারের পর্ব দারুণ জমজমাট হতে চলেছে গানে আড্ডায়। পর্বের শেষে সবাইকে হিমেশ রেশামিয়ার গানে নাচতে দেখা যায়। প্রতি শনি রবিবার রাত ৮ টা থেকে এই রিয়েলিটি শো দেখা যায় সোনি টিভিতে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।