Road Accident: বহরমপুরে মর্মান্তিক পথ দুর্ঘটনা, একসঙ্গে তিন মোটরবাইক আরোহীর মৃত্যু

Advertisement

মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল বহরমপুরে। মাঝরাতে তীব্র গতিতে মোটরবাইক নিয়ে যাওয়ার সময় পথ দুর্ঘটনা ঘটে। তার জেরে একসঙ্গে তিনজনের মৃত্যু হয়। এরা তিনজন বন্ধু ছিলেন। প্রত্যেকেই বহরমপুরের বাসিন্দা। বৃহস্পতিবার মাঝরাতে দ্রুতগতিতে মোটরবাইক চালিয়ে হরিহরপাড়া থেকে বহরমপুরের দিকে যাচ্ছিলেন তিন বন্ধু। তখনই মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং পথ দুর্ঘটনা ঘটে।

ঠিক কী ঘটেছে বহরমপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, দ্রতগতিতে তিন বন্ধু মোটরবাইক নিয়ে রেষারেষি করছিলেন। তাঁদের মোটরবাইকের তীব্র গতিতে ছুটছিল। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধরে একটি ইলেকট্রিক পোলে ধাক্কা মারে মোটরবাইকটি। ধাক্কার জেরে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজন বন্ধুর। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বহরমপুর থানার গজধরপাড়া এলাকায়।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, তিন বন্ধু রাতের অন্ধকারে মোটরবাইক নিয়ে রেষারেষি করছিলেন। তখনই দ্রুত গতির জেরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তাঁরা। আর ইলেকট্রিক পোস্টে গিয়ে ধাক্কা মারে। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। মৃত তিন বন্ধুর নাম সৌভিক বিশ্বাস (২২), সোমনাথ বিশ্বাস (৩২) এবং তপন ঠিকাদার (২২)। তীব্র গতিতে ছুটতে থাকা ওই মোটরবাইকেই সওয়ার ছিলেন তিনজন বন্ধু। তিনজনের কারও মাথাতেই হেলমেট ছিল না। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

আর কী জানা যাচ্ছে?‌ এই তিনজন বন্ধু প্রায়ই রাতে মোটরবাইক নিয়ে রেষারেষি করতেন। মৃত তিন যুবকের বাড়িই হরিহরপাড়া থানা এলাকার খিদিরপুর কলোনি এবং বারুইপাড়ায়। তবে তাঁরা এদিন মদ্যপ অবস্থায় মোটরবাইক চালাচ্ছিল বলে সূত্রের খবর। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ। পরিবারের লোকজনকে খবর দিয়েছে পুলিশ। এলাকায় শোকের ছায়া।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।