Sawyer, Ritwik goals allow Jamshedpur FC to fight back and grab three points against East Bengal

Advertisement

জামশেদপুর এফসি: ২ (হ্যারি, ঋত্বিক)
ইস্টবেঙ্গল: ১ (ক্লেইটন)

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছরের পর বছর ঘুরে যায়। ইস্টবেঙ্গলের হাল আর ফিরে আসে না। সাহেব কোচ স্টিফেন কনস্ট্যান্টাইন আশার কথা শুনিয়েছিলেন। তবে তাতে দলের হাল ফিরল না। এবার ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনেও লজ্জার হার হজম করল লাল-হলুদ। এবার লিগ টেবলের ১০ নম্বরে থাকা জামশেদপুরের এফসি-র বিরুদ্ধে ২-১ ব্যবধানে হেরে গেল ইস্টবেঙ্গল। 

আরও পড়ুন: Santosh Trophy 2023: ক্যাপ্টেন নরহরি শ্রেষ্ঠার জোড়া গোলে চারে চার, ছত্তিশগড়কে হারাল বাংলা

আরও পড়ুন: IND vs ESP: দুরন্ত অমিত, স্পেনকে ২-০ গোলে হারিয়ে কাপ যুদ্ধের অভিযান শুরু করল হরমনপ্রীতের ভারত

প্রথম লেগে এই বিপক্ষকে হারিয়েছিল লাল-হলুদ। শুধু তাই নয়, ঘরের মাঠে শেষবার মাঠে নেমে বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধেও জিতেছিল কনস্ট্যান্টাইনের ছেলেরা। শুক্রবার শুরুটা বেশ ভালোভাবেই করেছিল ইস্টবেঙ্গল। আক্রমণাত্মক মেজাজে ১২ মিনিটেই গোলমুখ খুলতে সফল ক্লেইটন সিলভা। তেকাঠি লক্ষ্য করে বল ঠেলে দেন নাওরেম। কিন্তু সেই শট আটকে দেন জামশেদপুরের যাদব। তবে ফিরতি বলে ফের শট নেন ক্লেইটন। প্রথমে অফসাইড মনে হলেও সেটি গোল বলেই গণ্য হয়।  

যদিও এগিয়ে গিয়েও দ্বিতীয়ার্ধে জোড়া গোল হজম করতে হয় ইস্টবেঙ্গলকে। প্রথমে জামশেদপুরকে সমতায় ফেরান অস্ট্রেলিয়ার হ্যারি। আরও একবার প্রকাশ্যে এসে যায় ইস্টবেঙ্গলের জঘন্য ডিফেন্স। হ্যারির শটকে রুখতে ব্যর্থ হন ডিফেন্ডাররা। রক্ষণের ভুলেই শেষ লগ্নে আরও একটি গোল হজম করতে হয় স্টিফেনের দলকে। এই হারের ফলে ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে আপাতত তালিকার ৯ নম্বরে রইল লাল-হলুদ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।