David Warner: তুলে রাখতে চলেছেন দেশের জার্সি! অজি মহারথী জানিয়ে দিলেন দিনক্ষণ

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডেভিড ওয়ার্নারের (David Warner) নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কোনও প্রয়োজন নেই। ক্রিকেটের তিন ফরম্যাট মিলিয়ে আধুনিক প্রজন্মের অন্যতম সেরা তিনি। টেস্ট, ওয়ানডে ও টি-২০ মিলিয়ে ১৭ হাজারের ওপর রান করেছেন। টেস্টে করেছেন ৮১৩২ রান। ২০০৯ সাল থেকে আন্তর্জাতিক আঙিনায় ওয়ার্নার। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কেরিয়ারের শততম টেস্টে ডাবল সেঞ্চুরি আছে ওয়ার্নারের। এহেন ওয়ার্নার এবার কেরিয়ার নিয়ে বড় কথা বলে দিলেন। সাফ জানিয়ে দিলেন যে, আগামী বছর টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2024) খেলার ইচ্ছা থাকলেও তিনি চলতি বছরেই শেষ করতে চান আন্তর্জাতিক কেরিয়ার। ভারতে বর্ডার-গাভাসকর ট্রফি ও অ্যাশেজ সিরিজ জয়ের ইচ্ছাও রয়েছে ওয়ার্নার।

আরও পড়ুনIND vs SL: রোহিত-কোহলির ‘বিরাট’ ব্যর্থতার পরেও ভারতকে ম্যাচ ও সিরিজ জেতালেন ট্রোল হওয়া রাহুল

বিগ ব্যাশ লিগে ওয়ার্নার খেলবেন সিডনি থান্ডারের হয়ে। এক সাক্ষাৎকারে ওয়ার্নার বলেন, ‘খুব সম্ভবত চলতি বছরেই আমার আন্তর্জাতিক কেরিয়ারে ইতি টানব। ২০২৪ টি-২০ বিশ্বকাপেও আমার নজর রয়েছে। আমেরিকায় জিতে শেষ করতে পারলে ভালোলাগবে। ভারতে বর্ডার-গাভাসকর ট্রফি জেতার পাশাপাশি ইংল্যান্ডে অ্যাশেজও জিততে চাই। নির্বাচক এবং কোচরা বলেছেন যে, তাঁরা আমাকে চান দলে। কেরিয়ার দীর্ঘায়িত করার ব্যাপারে সন্দিহান ছিলাম ঠিকই। কিন্তু মাঠে নেমেই বুঝেছি যে, আমার মধ্যে এখনও সেই খিদে ও দায়বদ্ধতা রয়েছে। ট্রেনিংয়ে নেমেই সেটা বুঝি। সবাই বলে যে, শেষের সময় আসলে বোঝা যায়, তবে আমি এখনও সেটা অনুভব করিনি।’

নিজেদের ঘরের মাঠে ভারত লাগাতার ক্রিকেট খেলছে। এই মুহূর্তে ভারতে সফররত শ্রীলঙ্কা। এরপর ভারত খেলবে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড রোহিতদের বিরুদ্ধে তিনটি ওয়ানডে ও তিনটি টেস্ট খেলবেন। নিউজিল্যান্ড ফেরার পর আসছে প্যাট কামিন্সের অস্ট্রেলিয়া। চারটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে এই দুই দল। এই সিরিজে দলে রয়েছেন ওয়ার্নার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।