সাত সকালে কেতুগ্রামে গুলিতে খুন তৃণমূল কর্মী, দলের দিকেই আঙুল পরিবারের

Advertisement

গোষ্ঠীকোন্দলের জেরে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে তৃণমূল কর্মীকে খুন করার অভিযোগ উঠল পূর্ব বর্ধমানের কেতুগ্রামে। নিহতের নাম দুলাল শেখ বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার সকালে কেতুগ্রামের আমঘরিয়ার ঘটনা। তবে তৃণমূলের দাবি, ব্যবসায়িক কোন্দলের জেরে এই খুন।

স্থানীয়রা জানিয়েছেন, এদিন সকালে আমঘরিয়া মোড়ে একটি চায়ের দোকানে বসেছিলেন এলাকায় তৃণমূলকর্মী বলে পরিচিত শেখ দুলাল। তখন একটি মোটরসাইকেলে করে ৩ জন দুষ্কৃতী সেখানে আসে। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে শেখ দুলালকে লক্ষ্য করে গুলি চালায় তাদের একজন। এর পর মোটরসাইকেলে করে পালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় শেখ দুলালের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দেহ উদ্ধার করে কেতুগ্রাম হাসপাতালে নিয়ে যায় তারা।

মৃতের দাদার দাবি, ভাই তৃণমূল করত। দলের অন্য গোষ্ঠীর সঙ্গে ওর বিবাদ চলছিল। তার জেরেই খুন হতে হল ভাইকে। অভিযোগ অস্বীকার করে স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, এই খুনের পিছনে রাজনীতির যোগ নেই। শেখ দুলাল বালির ব্যবসার সঙ্গে যুক্ত। ব্যবসায়িক রেশারেশির জেরেই এই খুন হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে কেতুগ্রাম থানার পুলিশ। সাত সকালে জনবহুল এলাকায় খুনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।