ট্রেলার মুক্তি পেতেই ১ মিলিয়ন ভিউ! বনবাস ছেড়ে পাঠানের ধমাকা! বিতর্কের মাঝে বাদশার অ্যাকশন

Advertisement

#মুম্বই: সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’-এর ট্রেলারের অপেক্ষায় ছিলেন দেশবাসী। ট্রেলার মুক্তি পেতেই অপেক্ষা বেড়ে দ্বিগুণ! কয়েক ঝলক শাহরুখ খানকে দেখে মন ভরেনি কারও। এবার আগ্রহীরা মুখিয়ে ২৫ তারিখের জন্য। মুক্তি পাবে বহুল চর্চিত, বিতর্কিত ছবি ‘পাঠান’।

অ্যাকশনে পরিপূর্ণ ট্রেলার মুক্তি পেতেই মাত্র ১৯ মিনিটে এক মিলিয়ন ছাড়িয়ে গেল ভিউয়ার্স। বিতর্ক ভুলে শাহরুখের অভিনয় এবং অ্যাকশনে মজেছেন দর্শকরা। ৫৭ বছর বয়সে যে ভাবে অ্যাকশন দৃশ্যে দেখা দিলেন বাদশা, কেউ যেন বিশ্বাসই করতে পারছেন না! একইভাবে প্রশংসা কুড়োলেন দীপিকা পাড়ুকোন এবং জন এব্রাহাম।

কেবল সাধারণ নন, তারকাদের তরফেও ইতিমধ্যে শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে শাহরুখের সোশ্যাল মিডিয়া। সুদূর দক্ষিণ ভারত থেকে রাম চরণ এবং বিজয় জানিয়েছেন, তাঁরা ট্রেলার দেখে মুগ্ধ।

অন্যদিকে সলমন খানের ভক্তদের মধ্যে অসন্তোষ তৈরি হয়েছে ভাইজানকে ট্রেলারে দেখতে না পেয়ে। এই তথ্য আগেই প্রকাশ পেয়েছিল, ক্যামিও চরিত্রে টাইগারকে দেখা যাবে যশরাজ ফিল্মসের এই ‘স্পাই ইউনিভার্স’-এ। কিন্তু ট্রেলারে নির্মাতারা সলমনের চেহারা প্রকাশ করতে চাননি এখনই।

আরও পড়ুন: গেরুয়া বহু নায়িকার পছন্দের রং ছিল, পাঠান তরজায় আশা! বোর্ডের অনুমোদন পেয়েও গানে কাঁচি চালানো হবে?

‘পাঠান’ এবং ছবির গান ‘বেশরম রং’ মুক্তি পাওয়ার পরেই বিতর্ক দানা বেঁধেছে কয়েক মাস ধরেই।  এই ছবি বয়কট করার হুমকি দেওয়া হয়েছে গেরুয়া শিবিরের তরফে। দীপিকাকেগানটিতে গেরুয়া রঙের বিকিনি পরে নাচতে দেখা গিয়েছিল। তার পরেই হিন্দুদের ভাবাবেগে আঘাত করার অভিযোগ ওঠে ছবির নির্মাতাদের বিরুদ্ধে।

আরও পড়ুন: বেশরম রং-এর ঘোর বাস্তবেও? দীপিকা জন্মদিন কাটালেন হলুদ বিকিনিতে, কটাক্ষ নায়িকাকে!

বহু জায়গায় এই গানের প্রতিবাদে সভা আয়োজিত হয়েছে। এমনকি ছবির নায়ক শাহরুখের কুশপুত্তলিকাও পোড়ানো হয়েছে। এর আগে মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র দাবি করেছেন, ‘ভারতের সনাতন সংস্কৃতিকে অবমাননা করছে পাঠান’। ভারতে এই সিনেমা নিষিদ্ধ করার দাবিও জানিয়েছেন তিনি।

Published by:Teesta Barman

First published:

Tags: Pathaan, Shah Rukh Khan

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।