ছুটি কাটিয়ে এবার পিএসজি-র জার্সিতেও গোল করলেন বিশ্বকাপজয়ী মেসি

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৩৬ বছর পর আর্জেন্টিনাকে (Argentina) বিশ্বকাপ (FIFA World Cup) এনে দিয়েছেন। সেই ঐতিহাসিক জয়ের স্বাদে এখনও তেতে রয়েছেন লিওনেল মেসি (Lionel Messi)। সেটা এবার প্যারিস সঁ জরমঁ-র (Paris Saint Germain) জার্সি গায়ে চাপিয়েও বুঝিয়ে দিলেন ‘এলএম টেন’ (LM 10)। অঁজেরের (Angers) বিরুদ্ধে মরসুমের প্রথম ম্যাচে খেলতে নেমেই গোল করলেন ও করালেন মহাতারকা। কাতার বিশ্বকাপে (Qatar World Cup) ঠিক যেখানে শেষ করেছিলেন, পিএসজি-র (PSG) হয়ে ঠিক সেখান থেকেই শুরু করলেন মেসি। 

পাঁচ মিনিটে হুগো একিটিকের গোলে এগিয়ে যায় পিএসজি। সেই গোলে অ্যাসিস্ট করেছিলেন মেসি। এরপর ৭২ মিনিটে গোল করেন তিনি। ফলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় তাঁর দল। এমন পারফরম্যান্স করে ৩৬ বছরের মেসি বুঝিয়ে দিলেন যে, বিশ্বকাপ জয়ের পর ছুটির মেজাজে থাকলেও, স্কিলে মরচে ধরেনি। 

আরও পড়ুন: Hugo Lloris vs Emiliano Martinez: কেন ‘গোল্ডেন গ্লাভস’ জয়ী এমিলিয়ানোর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন হুগো লরিস?

আরও পড়ুন: Alvaro Morata: এল ফুটফুটে সন্তান, তবে আইসিইউ-তে মোরাতার স্ত্রী! কপালে ভাঁজ স্প্যানিশ স্ট্রাইকারের

পিএসজি আগেই জানিয়ে দিয়েছিল মাঠে সংবর্ধনা দেওয়া হবে না মেসিকে। কিন্তু পার্ক দ্য প্রিন্সেসের পাবলিক অ্যাড্রেস সিস্টেমে আর্জেন্টাইন তারকার নাম ঘোষণা হতেই দর্শকরা মেসির নাম ধরে চিৎকার করতে শুরু করেন। জয়ের পর পিএসজি-র ম্যানেজার ক্রিস্টোফ গালতিয়ের বলেন, ‘বিশ্বের সেরা ফুটবলার আরও একবার আমরা দেখলাম। এটা প্রমাণিত যে আমাদের সঙ্গে মেসি মাঠে থাকা মানে অনেক কিছু বদলে যায়। যে খেতাব এতদিন অধরা ছিল সেটা পেয়ে খুব খুশি মেসি।’  

 প্রয়াত কিংবদন্তি পেলের প্রতি শ্রদ্ধা জানান মেসি ও নেইমার-সহ সাঁ জাঁর ফুটবলাররা। ফুটবল সম্রাটের স্মরণে তৈরি টি-শার্ট পরে গা গরম করেন দু’ জন। এই মুহূর্তে ফরাসি লিগে শীর্ষ স্থানে রয়েছে পিএসজি। ১৮টি ম্যাচে মেসিদের সংগ্রহ ৪৭ পয়েন্ট। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।