Tathagata Mukherjee’s Gaki: ‘আমরা সবাই উড়তে পারি’, গাকির শ্যুটিং শেষে বিশ্ববসুর রহস্যময় পোস্ট

Advertisement

তথাগত মুখোপাধ্যায়ের নতুন ছবি আসতে চলেছে। নাম ‘গাকি’। এই ছবিতে আরও একবার জুটি বাঁধবেন তথাগত এবং বিবৃতি চট্টোপাধ্যায়। বর্তমানে তাঁদের জুটি হল টলিউডের ওপেন সিক্রেট জুটি। ‘ভটভটি’ ছবিতে তাঁরা প্রথমবার একসঙ্গে কাজ করেন। সেই ছবি থেকে তাঁদের কাছে আসা, এবং একই সঙ্গে দেবলীনার সঙ্গে তথাগতর দূরত্ব বাড়া। কিন্তু ব্যক্তিগত সম্পর্কে সাইডে রেখে যদি দেখা যায়, পরিচালক তথা অভিনেতা তথাগত মুখোপাধ্যায় এখন টলিউডে ফাটিয়ে কাজ করছেন। একদিকে একটার পর একটা ছবি যেমন পরিচালনা করছেন, তেমনই ছোটপর্দায় তাঁকে অভিনয় করতেও দেখা যাচ্ছে।

কিছুদিন আগেই ‘গাকি’ ছবিটির পোস্টার প্রকাশ্যে এসেছে। আর সেখানে দেখা গিয়েছে যে নায়িকার চরিত্রে থাকবেন বিবৃতিই। এটি একটি ভৌতিক ছবি। স্পিতির পাহাড় আর সঙ্গে একটি ছায়ামূর্তি দেখা যায় পোস্টারে।

এবার এই ছবির অন্যতম অংশ এবং অভিনেতা বিশ্ববসু বিশ্বাস সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই ছবির বিষয়ে আপডেট দিলেন। তিনি জানালেন যে তাঁদের নতুন ছবি গাকির শ্যুটিং শেষ হল। অভিনেতা তাঁর ফেসবুকের পোস্টে লেখেন, ‘হ্যাঁ আমরা সবাই উড়তে পারি। গাকি তথাগত মুখোপাধ্যায়ের ভয়ের সিনেমা। শ্যুটিং শেষ। দেখা হবে সঙ্গে থাকুন।’


অভিনেতার পোস্ট করা ছবিতে মাঝখানে বিবৃতিকে দেখা যায়। তাঁর দুই পাশে ছিলেন তথাগত মুখোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী, বিশ্ববসু বিশ্বাস, এবং দেবব্রত হালদারকে। তিনি তাঁর এই পোস্টে একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করে লেখেন, নতুন কাজ, ভয়ের ছবি, বাংলা সিনেমা, গাকি। অনেকেই তাঁর এই পোস্টে শুভ কামনা জানিয়েছেন।

এই ছবির গল্প দেখানো হবে তানিয়া ওরফে বিবৃতির কথা। তানিয়া স্পিতি ঘুরতে গিয়েছিলেন। সেখানে গিয়ে তিনি একটি বৌদ্ধ গুম্ফা থেকে একটি জিনিস ব্যাগে করে নিয়ে আসেন। বলা যায় চুরি করে আনেন। সেটা কী? সেটা হল গাকির চোখ। সেই জিনিসটার কারণে কীভাবে তানিয়ার জীবন ওলোটপালট হয়ে যায় সেটাই দেখা যাবে এই ছবিতে।

স্পিতিতে বিবৃতি একাই গিয়েছিলেন শ্যুটিং করতে। আর ক্যামেরার কাজ করেছিলেন তথাগত। আর বাকি টিম কলকাতাতেই শ্যুটিং করেছে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।