সিউড়িতে গভীর রাতে তৃণমূল কাউন্সিলরের বাড়িতে হামলার অভিযোগ TMCP-র বিরুদ্ধে

Advertisement

অনুব্রতহীন বীরভূমে প্রকাশ্যে আসছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের নানা রূপ। এবার সিউড়িতে দলেরই ছাত্র সংগঠনের হাতে আক্রান্ত হলেন তৃণমূল কাউন্সিলর। শহরের ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুকুমার মালের অভিযোগ মঙ্গলবার রাতে তাঁর বাড়িতে হামলা চালায় যুব তৃণমূলের সদস্যরা। শহরে দোকানঘর বণ্টনে বেনিয়মের অভিযোগ তোলায় এই হামলা বলে জানিয়েছেন তিনি।

সুকুমারবাবু জানিয়েছেন, মঙ্গলবার গভীর রাতে তাঁর বাড়িতে এসে হাজির হয় কেউ বা কারা। দরজা ধাক্কাতে থাকে। সঙ্গে চলে অকথ্য গালিগালাজ ও হুমকি। কেন তিনি দোকানঘর বণ্টনে দুর্নীতির অভিযোগ করেছেন সেই প্রশ্ন তুলে গালি দিতে থাকে হামলাকারীরা। এমনকী তারা আবার আসবে বলেও হুমকি দিয়ে যায়। সুকুমারবাবুর দাবি জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক তথা সিউড়ির উপ পুরপ্রধান বিদ্যাসাগর সাউয়ের ছেলে TMCP-র জেলা সভাপতি। তার নেতৃত্বেই হয়েছে হামলা।

তিনি বলেন, জেলা ক্রীড়া সংস্থার মাঠে দোকান বণ্টনে বেনিয়মের অভিযোগ তুলে শহরের ১৪ জন কাউন্সিলর কয়েকদিন আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চিঠি পাঠায়। সেই চিঠিতে সই করেছিলেন তিনিও। তার জেরেই এই হামলা।

পালটা বিদ্যাসাগরবাবু বলেন, আমি এই হামলার তীব্র নিন্দা করি। কারা হামলা করেছে জানি না। তারা ঠিক কাজ করেনি। মঙ্গলবার বিকেলেই ব্যাপারটা মিটমাট হয়ে গেছিল। তার পরেও কেন হামলা হবে? এব্যাপারে এখনো পুলিশে কোনও অভিযোগ দায়ের করেননি সুকুমারবাবু। তবে আতঙ্কে দিন কাটাচ্ছেন তিনি।

অনুব্রত মণ্ডল জেলে যেতেই বীরভূম জেলার বিভিন্ন এলাকায় তৃণমূলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে চলে এসেছে। দলের নেতাদের বিরুদ্ধে প্রকাশ্যে সরব হচ্ছে তৃণমূলেরই অপর অংশ। পঞ্চায়েত ভোটে এর প্রভাব পড়তে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।