খেলার সাম্রাজ্যে ক্রমশ জাল বিস্তার করছে মধ্য প্রাচ্য, সৌদি ধনকুবেরের দখলে WWE । WWE sold to public investment Fund of Saudi Arabia the owner of newcastle united and stephanie macmahon resigns and vince macmahon set to come back

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বের সর্বাধিক জনপ্রিয় খেলাগুলির মধ্যে একটি হল ডব্লিউডব্লিউই। ভারতেও এর ব্যাপক ফলোয়ার রয়েছে। দ্য রক, স্টোন কোল্ড, স্টিভ অস্টিন, দ্য আন্ডারটেকারের ভক্তরা এখনও রয়েছে এই দেশে। WWE এর মালিকানা সম্পর্কিত একটি বড় খবর জানা গিয়েছে। জানা গিয়েছে, WWE এখন সৌদি আরবের পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ডের কাছে বিক্রি হবে। স্টেফানি ম্যাকমোহন কোম্পানির সহ-সিইও পদ থেকে পদত্যাগ করার পরপরই এই রিপোর্টগুলি আসতে শুরু করে। কিছু প্রতিবেদনে বলা হয়েছে যে তাঁর বাবা ভিন্স ম্যাকমেহন WWE বোর্ডের চেয়ারম্যান হিসাবে ফিরে আসবেন।

WWE সাংবাদিক স্টিভেন মুহলহাউসেন-এর মতে, কোম্পানিটি এখন ব্যক্তিগত মালিকানায় ফিরে যাবে। তিনি ট্যুইটারে লিখেছেন, ‘সূত্র: #WWE সৌদি আরবের পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ডের এর কাছে বিক্রি হয়েছে। প্রতিষ্ঠানটি আবার প্রাইভেট হয়ে যাবে। ভিন্স ম্যাকমেহন ক্রিয়েটিভের প্রধান হবেন কিনা তা অজানা তবে কিছু মানুষ এই প্রত্যাশা করছেন’।

স্টেফানি ম্যাকমেহনের নোটে বলা হয়েছে ‘ডব্লিউডব্লিউই এত শক্তিশালী অবস্থানে রয়েছে যে আমি আমার ছুটিতে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং আমার অফিসিয়াল পদত্যাগের সঙ্গে একে আরও এক ধাপ এগিয়ে নিয়েছি’।

আরও পড়ুন: IND vs PAK: চাপে পড়ে সুর নরম, জয় শাহের সঙ্গে কথা বলতে নাজম শেঠি

ডব্লিউডব্লিউই-এর দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে স্টেফানি বলেন, ‘আমি যাকে বিশ্বের সর্বশ্রেষ্ঠ কোম্পানী হিসেবে বিবেচনা করি তাকে নেতৃত্ব দিতে পেরে আমি কতটা গর্বিত এবং আমি আত্মবিশ্বাসী যে WWE অতুলনীয় সৃজনশীল বিষয়বস্তু সরবরাহ করা এবং শেয়ারহোল্ডারদের জন্য সর্বোচ্চ মূল্য দেওয়ার জন্য জন্য একটি নিখুঁত অবস্থানে রয়েছে’।

আরও পড়ুন: Mateu Lahoz: ফ্যানদের জন্য স্বস্তির খবর, মেসিকে ভয়ংকর রাগানো রেফারি এবার বানপ্রস্থে!

স্টেফানির স্বামী এবং WWE-র খেলোয়াড় ট্রিপল এইচ WWE-এর চিফ কনটেন্ট অফিসার হিসাবে তার কাজ চালিয়ে যাবেন। নিক খান এখন সংস্থার একমাত্র সিইও হিসেবে ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের নেতৃত্ব দেবেন।

সৌদি আরবের কাছে ডাব্লুডাব্লিউই বিক্রি হওয়ার খবর এখনও নিশ্চিত নয় তবে ডাব্লুডাব্লুই বোর্ডে পরিবর্তনগুলি ঘটছে। সৌদি আরবের কোম্পানি দায়িত্ব গ্রহণ করলে WWE বড় পরিবর্তনের মধ্য দিয়ে যায় কিনা তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

সৌদি আরবের পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ড (PFI) ২০২১ সালের অক্টোবরে ৩০০ মিলিয়ন ডলারের চুক্তিতে নিউক্যাসেল ইউনাইটেডের মালিক মাইক অ্যাশলির কাছ থেকে ক্লাব কিনে নেয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।