Delhi: ‘অবাঞ্ছিত’ মাতৃত্ব, জানলা দিয়ে সদ্যোজাতকে ফেলে দিলেন সিঙ্গল তরুণী

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছর কুড়ির এক তরুণী তার সদ্যোজাতকে জানালা দিয়ে ফেলে মেরে ফেললেন। সোমবার দিল্লির নতুন অশোক বিহারের এক বহুতলে ঘটেছে এই ঘটনা। পিটিআই সূত্রে খবর, এদিনই মা হয়েছেন ওই তরুণী। তিনি অবিবাহিত তাই মা হওয়ার পর সমাজের গঞ্জনা শুনতে হতে পারে। এই ভয়ে বাথরুমের জানালা দিয়ে নবজাতককে ছুড়ে ফেলে দেন। দিল্লি পুলিসের খবর অনুযায়ী, অশোক বিহারের জয় অম্বে অ্যাপার্টমেন্টের ঘটনা।

আরও পড়ুন, Moscow-Goa flight: মস্কো-গোয়াগামী বিমানে বোমাতঙ্ক! নির্দিষ্ট গন্তব্যর বদলে গুজরাতে জরুরি অবতরণ

পরে স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে নয়ডা মেট্রো হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাঁকে এলবিএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিসের ডেপুটি কমিশনার (পূর্ব শাখা) অম্রুতা গুগুলোথ বলেন, তারা ওই এলাকার বেশ কয়েকটি বাড়িতে তল্লাশি চালান এবং স্থানীয় মানুষদের জিজ্ঞাসাবাদ করে শিশুটির পরিচয় খুঁজে বার করেন।

জিজ্ঞাসাবাদের সময় একটি বাড়িতে অনেকগুলি রক্তের ফোঁটা পায় পুলিস এবং বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করতেই জেরার মুখে ভেঙে পড়েন ওই তরুণী। তারপরেই তিনি স্বীকার করেন, একটি পুত্র সন্তানের জন্ম দেন তিনি এবং পরে বাথরুমের জানালা থেকে ছুড়ে ফেলে দেন। জিসিপি জানান, ওই তরুণী অবিবাহিত। আর সমাজের কলঙ্কের ভয়েই নবজাতককে মেরে ফেলার সিদ্ধান্ত নেন তিনি।  

একটি ক্রাইম টিম ঘটনাস্থল পরিদর্শন করে পরবর্তী তদন্তের জন্য নুমনা সংগ্রহ করেছে। নয়ডায় বেসরকারি সংস্থায় কর্মরত ওই তরুণীর বিরুদ্ধে ইতোমধ্যেই খুনের অভিযোগ আনা হয়েছে। ডিসিপি বলেন, ‘ভারতীয় দণ্ডবিধির ৩০২ (খুন) ও ২০১ ধারায় (অপরাধের প্রমাণ লোপাট বা অভিযুক্তকে মিথ্যা তথ্য দেওয়া) মামলা দায়ের করেছে পুলিস। এমনকী বর্তনামে তরুণী হাসপাতালে ভর্তি এবং চিকিৎসা চলছে।’

আরও পড়ুন, Flight Disaster: এবার ভিস্তারা, মাঝ-আকাশে বিকল হাইড্রোলিক ব্যবস্থা! কোনওক্রমে রক্ষা…

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।