হার্টের সমস্যার জন্য অবসরের ফের মাঠে ফিরছেন আগুয়েরো, খেলবেন একটি ম্যাচে

Advertisement

ফের মাঠে দেখা যাবে আর্জেন্তিনার প্রাক্তন ফুটবলার সার্জিও আগুয়েরোকে। ২৮ জানুয়ারি ইকুয়েডরের আউটফিট বার্সেলোনা স্পোটিং ক্লাবের একটি বন্ধুত্বপূর্ণ ম্যাচে খেলতে দেখা যাবে আগুয়েরোকে। মাঠে নামার জন্য চিকিৎসকদের থেকে সবুজ সংকেত পেয়ে গিয়েছেন আগুয়েরো। তাই মাঠে নামতে আর কোনও সমস্যা রইল না আর্জেন্তাইন তারকা ফুটবলারের।

২০২১ সালে হৃদ যন্ত্রের সমস্যার জন্য খেলা ছাড়তে বাধ্য হন এই আর্জেন্তাইন তারকা।সূত্র মারফত জানা গিয়েছে, খেলার জন্য অনুশীলনও শুরু করে দিয়েছেন তিনি। সার্জিও বলেন, ‘আমি বার্সেলোনা ভক্তদের সাথে মজা করতে এবং ভালো সময় কাটানোর জন্য অপেক্ষায় আছি।’

 

তিনি আরও বলেন, ‘এই ম্যাচে নামার আগে আমি আমার চিকিৎসকের থেকে পরামর্শ নিয়েছি। তারা আমার খেলার ছাড়পত্র দিয়েছেন। আমি এখন আগের থেকে ভালো আছি। তাই আমি এই ফ্রেন্ডলি ম্যাচে খেলতে পারব। আবার মাঠে ফিরে মজা করতে পারব। কাতারে গিয়ে বিশ্বকাপে ইকুয়েডরের প্রথম ম্যাচ দেখছিলাম। বার্সেলোনার বেশ কিছু ভক্ত আমাকে চিনতে পেরেছিল। আমাকে নোচে অ্যামেরিলা আসতে বলেছে। আমি এখন খেলার জন্য মুখিয়ে আছি।’ আগুয়েরোকে কাতারে আর্জেন্তিনা দলের সঙ্গে অনুশীলন করতে দেখা গিয়েছিল। এবং বিশ্বকাপ জয়ের পরও সেলিব্রেশনের সময় উপস্থিত ছিলেন তিনি।

২০২১ সালে বার্সেলোনায় যোগ দেওয়ার আগে ম্যাঞ্চেস্টাক সিটির হয়ে আগুয়েরো রেকর্ড করেছেন। তিনি সিটির হয়ে ২৬০টি গোল করেছিলেন। প্রিমিয়র লিগে ১৮৪টি গোলের মধ্যে ১২টি হ্যাটট্রিক করেছে রেকর্ড করেছেন।

২০২১ সালের ৩০ অক্টোবর স্প্যানিশ লিগে আলাভেসের বিপক্ষে বার্সেলোনার ম্যাচের সময় হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন তিনি। ওই ম্যাচেই বুকে হাত দিয়ে মাঠের বাইরে বেরিয়ে যান তিনি। সেই বছরই অবসর গ্রহণ করেন সার্জিও আগুয়েরো।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।