বিজেপি নেত্রীকেই শাশুরি বানালেন সাহসি উর্ফি । Uorfi javed tweeted and took a dig at maharashtra bjp leader chitra wagh urfi called her mother in law

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নেট দুনিয়ায় সেন্সেশন তৈরি করা উর্ফি জাভেদ তাঁর অদ্ভুত ড্রেসিং সেন্স এবং ফ্যাশন স্টেটমেন্টের জন্য পরিচিত। ব্যান্ডেজ দিয়ে পোশাক তৈরি করা থেকে শুরু করে সেলফোন এবং কৃত্রিম নখ দিয়ে তার শরীর ঢেকে রাখা সবই তিনি করেছেন।

সম্প্রতি, মহারাষ্ট্রের বিজেপি রাজনীতিবিদ চিত্রা ওয়াঘের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। ‘মুম্বইয়ের রাস্তায় প্রকাশ্যে নগ্নতায় লিপ্ত’ হওয়ার অভিযোগ তুলে তার বিরুদ্ধে পুলিসে একটি অভিযোগও দায়ের করেছিলেন। এরপরে উর্ফি তাঁর ট্যুইটার হ্যান্ডেলে মজার ওয়ান লাইনার শেয়ার করেছেন যার মাধ্যমে তিনি চিত্রা ওয়াঘকে আক্রমণ করেছেন।

প্রথম ট্যুইটে তিনি লিখেছেন, ‘মেরি ডিপি ইতনি ধাসু, চিত্রা মেরি সাসু’। অন্য একটি ট্যুইটে তিনি লিখেছেন, ‘উর্ফি কি আন্ডারওয়্যার মে ছেদ হ্যায়, চিত্রা তাই গ্রেট হ্যায়’।

 

যদিও চিত্রা ওয়াঘ এখনও এই বিষয়ে কোনও ট্যুইট করেননি।

এর আগেও, চিত্রা ওয়াঘ মুম্বইয়ে একটি কালো কাটআউট টপে উর্ফির ভিডিও শেয়ার করেছিলেন এবং তাকে নগ্নতা প্রচারের দায়ে অভিযুক্ত করেন। উর্ফিকে গ্রেফতার করা উচিত বলে তিনি লিখেছেন, ‘একদিকে, নিরপরাধ মেয়ে/মহিলা পার্ভার্টদের শিকার হচ্ছেন, অন্যদিকে, এই মহিলা আরও পার্ভার্সন ছড়াচ্ছেন’।

আরও পড়ুন: Hrithik Rosha Birthday: জন্মদিনে সুখবর, সাত পাকে বাঁধা পড়ছেন হৃতিক-সাবা

উর্ফি তার ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে চিত্রা ওয়াঘকে এর উত্তর দিয়েছিলেন এবং বলেন যে লোকেরা তাকে ‘আত্মহত্যাপ্রবণ’ করছে। তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘তিনি সেই একই মহিলা যিনি এনসিপিতে থাকাকালীন সঞ্জয় রাথোড়ের গ্রেফতারের জন্য চিৎকার করেছিলেন, এরপরে তাঁর স্বামী ঘুষ নিতে গিয়ে ধরা পড়েছিলেন। তাঁর স্বামীকে বাঁচাতে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন এবং এরপরে সঞ্জয় এবং চিত্রা ভালো বন্ধু হয়ে যান।আমিও বিজেপি-তে জোগদান করতে চলেছি। তাহলে আমরাও ভালো বন্ধু হব’। 

 

আরও পড়ুন: Anik Dutta hospitalised: ফুসফুসে সংক্রমণ! হাসপাতালে ভর্তি অনীক দত্ত

অন্য একটি স্টোরিতে, তিনি বলেন যে মানুষ তাঁকে আত্মহত্যাপ্রবণ করে তুলছে এবং ‘রাজনীতিবিদদের বিরুদ্ধে কিছু আপলোড করা কতটা বিপজ্জনক জিনিস’।

তিনি আরও লেখেন, ‘আমি জানি রাজনীতিবিদদের বিরুদ্ধে কিছু আপলোড করা বেশ বিপজ্জনক, কিন্তু তারপরেও এই লোকেরা আমাকে আত্মহত্যাপ্রবণ করে তুলছে তাই হয় আমি আত্মহত্যা করব বা আমার মনের কথা বলব এবং তারা আমাকে হত্যা করবে। কিন্তু আমি এটি শুরু করিনি, আমি কখনই কারোর সঙ্গে খারাপ কিছু করিনি। তারা বিনা কারণে আমাকে আক্রমণ করছে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।