ফুসফুসে সংক্রমণ! হাসপাতালে ভর্তি অনীক দত্ত

Advertisement

Anik Dutta, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসুস্থ পরিচালক অনীক দত্ত। বহু বছর ধরেই তাঁর সিওপিডির সমস্যা রয়েছে। রুটিন চেকআপে চিকিৎসকের পরামর্শ মতোই চলেন তিনি। তবে সম্প্রতি সেই সমস্যা বেড়েছে। মঙ্গলবার সকালে সেই সমস্যা নিয়েই দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন পরিচালক। ফুসফুসে সংক্রমণ, তাই আপাতত তাঁকে আইসিইউতে ভর্তি করা হয়েছে। তবে পরিচালকের অবস্থা স্থিতিশীল বলেই জানা যাচ্ছে।

আরও পড়ুন- Pathaan Trailer: শাহরুখের ‘বনবাস’ শেষ, শুরু নতুন মিশন ‘পাঠান’

পরিচালকের ঘনিষ্ঠ অভিনেতা জীতু কমল জানান যে, ‘শ্বাসকষ্টের সমস্যা রয়েছে অনীকদার। তবে হাসপাতালে ভর্তি করার পর আপাতত তিনি ভালো আছেন।’ রবিবার সিনেমার সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনীক দত্ত। তাঁর ছবি ‘অপরাজিত’ বেশ কয়েকটি পুরস্কারও পায়। সেখানেই দেখা যায় যে, বেশ অসুস্থ অনীক। তবে স্পিরিটের জোরেই তিনি কাজে ছিলেন। হাসপাতালে ভর্তি হতে চাননি। কিন্তু সোমবার রাতে শ্বাসকষ্ট বাড়তে থাকায় মঙ্গলবার সকালে তাঁকে বাড়ির কাছে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করেন স্ত্রী সন্ধি দত্ত।

আরও পড়ুন- ‘কাজ হারাবার ভয় পাই না’, পারিশ্রমিক না মেটানোয় প্রযোজনা সংস্থার বিরুদ্ধে বিস্ফোরক অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ পরিচালক। বামমনস্ক এই পরিচালক বিভিন্ন বিষয়ে সরকারের সমালোচনা করে থাকেন। এমনকী মুক্তি কন্ঠে বিরোধিতা করতে তিনি পিছপা হন না। গত বছর মুক্তিপ্রাপ্ত তাঁর ছবি ‘অপরাজিত’ ভালো ব্যবসা করেছিল বক্স অফিসে। করোনা পরবর্তী সময়ে এই ছবি দর্শকের মন জয় করলেও নন্দনে জায়গা না পাওয়া নিয়ে এই ছবি ঘিরে তৈরি হয়েছিল বিতর্ক। তবে সমালোচক থেকে দর্শক, সবারই মন জয় করে এই ছবি। সম্প্রতি তিনি ব্যস্ত ছিলেন তাঁর আসন্ন ছবি ‘যত কাণ্ড কলকাতায়’ নিয়ে। বাঙালির প্রিয় গোয়েন্দার ‘মগজাস্ত্র’ নিয়ে ছবির চিত্রনাট্য।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।