তিন ভাই-বোনের অস্বাভাবিক মৃত্যু ঘিরে রহস্য! আজ মঙ্গলবার সকালে বেলঘরিয়ার একটি আবাসন থেকে ভাই-বোনের দেহ উদ্ধার হয়। শুধু তাই নয়, আবাসনের পাশে থাকা একটি পুকুর থেকে দাদার মৃতদেহ উদ্ধার হয় বলে জানা যাচ্ছে।

Advertisement

24 Parganas

oi-Kousik Sinha

  • |
Google Oneindia Bengali News

তিন ভাই-বোনের অস্বাভাবিক মৃত্যু ঘিরে রহস্য! আজ মঙ্গলবার সকালে বেলঘরিয়ার একটি আবাসন থেকে ভাই-বোনের দেহ উদ্ধার হয়। শুধু তাই নয়, আবাসনের পাশে থাকা একটি পুকুর থেকে দাদার মৃতদেহ উদ্ধার হয় বলে জানা যাচ্ছে। তবে সাতসকালে এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী।

বেলঘরিয়ার আবাসনে তিন ভাই-বোনের রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য!

কীভাবে এই ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানা যাচ্ছে। তবে এই ঘটনা কি শুধুই অস্বাভাবিক মৃত্যু নাকি এর পিছনে অন্য কোনও কারণ আছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশের তরফে জানা যাচ্ছে।

তবে বিষয়টি পুলিশের তরফে যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলে জানা যাচ্ছে। অন্যদিকে এলাকার মানুষের দাবি, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন বোন। আর্থিক অনটনের মধ্যে দিয়েও তাঁরা যাচ্ছিলেন বলে দাবি ওই আবাসনের বাসিন্দাদের। শুধু তাই নয়, ইলেকট্রিক বিল না দিতে পারার জন্য গত কয়েকদিন আগে তাঁদের ফ্ল্যাটের ইলেকট্রিক কেটে দেওয়া হয় বলেও জানিয়েছেন তাঁরা। ফলে এই ঘটনা নিছক মানসিক অবসাদ থেকে ঘটেছে বলেই মনে করছেন স্থানীয় মানুষজন।

যদিও অন্য একটি সূত্রে জানা যাচ্ছে, বোনের চিকিৎসাতে প্রচুর টাকার দরকার ছিল। টাকার জন্যে কোনও ভাবে খুন নয় তো? সমস্ত কিছু খতিয়ে দেখা হচ্ছে পুলিশের তরফে। ফলে খুন না আত্মহত্যা তা নিয়ে প্রশ্ন উঠছে। যদিও প্রয়োজনে ওই পরিবারের অন্যান্য সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা যাচ্ছে। আবাসনের সিসিটিভি খতিয়ে দেখা হচ্ছে বলেও খবর।

তবে রহস্যজনক ভাবে ফ্ল্যাট থেকে একটি চিরকুট উদ্ধার হয়েছে। সেখানে এক ব্যক্তির নাম লেখা রয়েছে বলে খবর। শুধু তাই নয়, ওই ব্যক্তিকে দেহগুলি সৎকারের কাজ করার কথাও বলা হয়েছে বলে খবর। তবে পুলিশের প্রাথমিক অনুমান ফ্ল্যাটের মধ্যে উদ্ধার হওয়া ভাই-বোনের মৃত্যু বিষক্রিয়ার ফলে হয়েছে। আর দাদা সম্ভবত বাড়ির সামনে থাকা পুকুরে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে বলে অনুমান। যদিও এই বিষয়ে পুলিশের তরফে সরকারি ভাবে কোনও তথ্য দেওয়া হয়নি। তবে গুরুত্ব দিয়ে একেবারে গভীরে গিয়ে এই ঘটনার তদন্ত গোয়েন্দারা শুরু করেছেন বলে জানা যাচ্ছে।

মৃত তিন ভাই-বোনের নাম রানু চৌধুরী, সজল চৌধুরী এবং বিমল চৌধুরী। তাঁরা আবাসনের একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন। জানা গিয়েছে, খুব একটা আবাসনের বাইরে আসতেন না তিন ভাই-বোনই। ফ্ল্যাটের মধ্যেই তাঁরা থাকতেন বলে খবর। বোন রানুর বয়স প্রায় ৪০ পেরিয়ে গিয়েছে। তাঁর চিকিৎসাতে মোটা অঙ্কের টাকা খরচ হতো। ভাই সজল কিছু করত না বলে জানা যাচ্ছে। ফলে বিমলের উপর একটা চাপ ছিল। আর তা থেকেই হয়তো এই ঘটনা বলে মনে করা হচ্ছে।

  • বেলঘড়িয়ার চেয়ারের কারখানায় বিধ্বংসী আগুন, ভস্মীভূত
  • ফের দুর্ঘটনাগ্রস্ত অ্যাপ নির্ভর ক্যাব! বেলঘরিয়ায় চালক-সহ মৃত ২
  • হেলমেট ছাড়াই টহল বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে, ট্রাকের ধাক্কায় মৃত ২ পুলিশকর্মী
  • বেলঘরিয়ায় ‘আমরা আক্রান্ত’-র সভায় হামলায় তৃণমূল কাউন্সিলর সহ ধৃত ৫
  • জানেন কি কোথায় ছিল খনার শ্বশুরবাড়ি, সপ্তাহান্তে ঘুরে আসুন ঘরের কাছেই চন্দ্রকেতুগড় থেকে
  • বিজেপি বিধায়কের কণ্ঠে অনুব্রত-র ‘ভাষা’, ওসিকে পেটানো থেকে থানা জ্বালানোর হুমকি
  • পঞ্চায়েত ভোটের আগে দলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ, বিজেপি ছা়ড়লেন অশোকনগরের চার নেতা
  • বিজেপিতে পদত্যাগের হিড়িক অব্যাহত, তৃণমূল-যোগ জল্পনায় ৪ নেতা দল ছাড়লেন উত্তর ২৪ পরগনায়
  • বিধ্বংসী আগুনে ভস্মীভূত হাবড়া রেললাইন সংলগ্ন ঝুপড়ি, ব্যহত বনগাঁ-শিয়ালদহ ট্রেন পরিষেবা
  • West Bengal News: ফের বিস্ফোরণে কেঁপে উঠল টিটাগড়! জখম দুই, আশঙ্কাজনক এক
  • অনুব্রত-বুলি এবার সুকান্ত কণ্ঠে, আসন্ন পঞ্চায়েতের আগে দু-পক্ষে ‘ভয়ঙ্কর খেলা’র বার্তা
  • টাকিতে নৌকাবিহারে মুখ্যমন্ত্রী, গ্রামবাসীদের সঙ্গে মধ্যাহ্নভোজন, ঢুকে পড়লেন প্রাথমিক স্কুলে

English summary

3 siblings death in Belghoria, police to solve mystery

Story first published: Tuesday, January 10, 2023, 15:56 [IST]

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।