গরুপাচারকাণ্ডে অনুব্রতর বাড়ির পরিচারক ও মেয়ের গাড়ির চালককে তলব করল CBI

Advertisement

গরুপাচারকাণ্ডে কালো টাকা কী ভাবে সাদা হয়েছে তা জানতে এবার অনুব্রত বাড়ির পরিচারক ও গাড়ির চালককে তলব করল সিবিআই। মঙ্গলবার অনুব্রতর বাড়ির পরিচারক বিজয় রজক ও অনুব্রতর মেয়ে সুকন্যার গাড়ির চালক তুফানকে নিজাম প্যালেসে তলব করেছে সিবিআই। এর মধ্যে বিজয় রজক আবার লাভপুর কলেজের চতুর্থ শ্রেণির কর্মী।

গরুপাচারের কালো কালো টাকা ঘনিষ্ঠদের ব্যাঙ্ক অ্যাকাউন্টের মাধ্যমে অনুব্রত সাদা করেছেন বলে ইতিমধ্যে প্রমাণ পেয়েছে সিবিআই। ব্যাঙ্ক থেকে তারা উদ্ধার করেছেন এই সংক্রান্ত নথি। তাতেই দেখা যাচ্ছে বিজয় রজক ও তুফানের ব্যাঙ্ক অ্যাকাউন্টের মাধ্যমে বিপুল পরিমাণ কালো টাকা সাদা হয়েছে। সিবিআই সূত্রে খবর, এর পরই তাদের তলব করার সিদ্ধান্ত নিয়েছে তারা।

এর আগে একই কারণে অনুব্রতর বাড়ির আরেক পরিচারক বিশ্বজ্যোতি বন্দ্যোপাধ্যায়কে তলব করেছিল সিবিআই। তদন্তকারীদের বিশ্বজ্যোতিবাবু জানিয়েছিলেন, তাঁর নামে যে ব্যাঙ্ক অ্যাকাউন্ট খোলা হয়েছে তা জানা ছিল না তাঁর। এমনকী ব্যাঙ্কের নথিতে সই করানোর সময় কত টাকা লেনদেন হচ্ছে তাও জানতে পারতেন না তিনি। গোয়েন্দাদের অনুমান, তেমনই বিজয় ও তুফানকে দিয়ে ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলিয়ে কালো টাকা সাদা করে থাকতে পারে অনুব্রত অ্যান্ড কোং।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।