দাম্পত্য কলহে ইতি! শরিফুল রাজের সঙ্গে বিদেশ পাড়ি পরীমণির

Advertisement

Pori Moni, Sariful Razz, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বর্ষবরণের রাত থেকেই পরীমণি ও শরিফুল রাজের বিচ্ছেদ নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। নেটপাড়ায় বিচ্ছেদের পোস্ট দেন পরীমণি। কিন্তু প্রায় দুই দিন এই বিষয়ে মুখ খোলেননি শরিফুল রাজ। বছর শেষের রাতে রাজের বাড়ি ছেড়েছিলেন পরী। এমনকী রক্তাক্ত বিছানার চাদরের ছবি পোস্ট করে লিখেছিলেন সবটাই জানাবেন তিনি। এবং পরবর্তীকালে তিনি জানান যে, রাজ তাঁকে মারধরও করেন। এহেন অভিযোগের পর আচমকাই সব ঝামেলা মিটিয়ে নেন দম্পতি। এমনকী একসঙ্গে বিদেশও পাড়ি দিলেন দুজনে। কোথায় যাচ্ছেন তাঁরা।

আরও পড়ুন- Mithun Chakraborty-Dev: বিতর্ক পেরিয়ে ‘প্রজাপতি’-র জন্য WBFJA অ্যাওয়ার্ড পেলেন মিঠুন, দেব বললেন…

বিচ্ছেদের খবরের মাঝেই একসঙ্গে দুবাই যাচ্ছেন সময়ের ঢালিউডের তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। আগামী ১৫ জানুয়ারি দুবাইয়ের আজমানে বসতে চলেছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের আসর। সেখানেই অংশ নেবেন তাঁরা। জানা গেছে, দুবাইয়ে সফরে সন্তান রাজ্যকেও নিয়ে যেতে চান রাজ-পরী। সম্প্রতি একটি ভিডিয়োয় রাজ বলেন, ‘আমি ও পরীমণি দুবাইয়ে আসছি। ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের দ্বিতীয় সিজনে আজমানে। সবার সঙ্গে দেখা হচ্ছে।’ এই তারকা দম্পতি ছাড়াও হাজির থাকবেন বাংলাদেশের বেশ কয়েকজন তারকা। সেই তালিকায় রয়েছেন শাকিব খানও। প্রবাসী বাঙালিদের অনুপ্রেরণা দিতেই এই সম্মাননার আয়োজন করা হয়ে থাকে।

প্রসঙ্গত, এক সপ্তাহ আগেই পরীমণি বলেন, ‘একটা সম্পর্কে পুরোপুরি সিরিয়াস বা খুব করে না চাইলে একটা মেয়ে বাচ্চা নেওয়ার মতো এত বড় সিদ্ধান্ত নিতে পারে না কখনই। আমার জীবনের সবটুকু চেষ্টা যখন এই সম্পর্কটাকে ঠিকঠাক টিকিয়ে রাখা তখনই আমাকে পেয়ে বসা হলো। যেন, শত কোটি বার যা ইচ্ছে তাই করলেও সব শেষে ওই যে আমি মানিয়ে নেই এটা রীতিমতো দারুণ এক সাংসারিক সুত্র হয়ে দাঁড়াল। আমি জোর দিয়ে বলতে পারি আমাদের এই সম্পর্ক এত দিন আমার এফোর্টে টিকে ছিল শুধু। কিন্তু বারবার গায়ে হাত তোলা পর্যায়ে পৌছালে কোন সম্পর্কই আর সম্পর্ক থাকেনা। স্রেফ বিষ্ঠা হয়ে যায়। রাজ্যের দিকে তাকিয়ে বার বার সব ভুলে যাই। সব ঠিক করার জন্যে পড়ে থাকি। কিন্তু তাতে কি আসলেই আমার বাচ্চা ভালো থাকবে! না । একটা অসুস্থ সম্পর্ক এত কাছে থেকে দেখে দেখে ও বড় হতে পারে না। তাই আমি, রাজ্য এবং রাজের মঙ্গলের জন্যেই আলাদা হয়ে গেলাম। রাজ এখন শুধু আমার প্রাক্তন’ই না,আমার ছেলের বাবাও। তাই রাজ্যের বাবার সন্মান রাখতে পাবলিকলি আর বাকি কিছু বলছি না আমি। তবে আমার উপর তার আর তার পরিবারের কোন অসুস্থ আচরণ বা হার্মফুল কিছু করার চেষ্টা করলে আমি কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হব। সম্মানিত গণমাধ্যমকর্মী যারা রয়েছেন আপনারা নিশ্চই আমার মানসিক অবস্থা বুঝতে পারবেন আশা করছি। আমাকে একটু সময় দিন। শারীরিক ভাবেও আমি বিধ্বস্ত। রাজ্য তার বাবা মাকে একসাথে নিয়ে বড় হতে পারলো না এর থেকে কষ্টের আর কি হতে পারে আমার কাছে!’

আরও পড়ুন- Tunisha Sharma| Sheezan Khan: ‘কাছের হাসপাতাল ছেড়ে কেন দূরে নিয়ে গেল শীজান?’ বিস্ফোরক তুনিশার মা

অন্যদিকে শরিফুল রাজ বলেন, ‘পরীমনির সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ব্যাপারে সরাসরি আমাকে কিছুই বলেনি, স্ট্যাটাস দিয়ে জাতিকে বলেছে। বিষয়টি নিয়ে এখন পর্যন্ত আমি কিছুই জানি না। আমার সঙ্গে এ ব্যাপারে কোনো কথাও হয়নি। বাইরে বাইরে শুনছি, ফেসবুকে দেখছি। সংসারে ঝগড়াঝাঁটি, হাতাহাতি হয়। প্রতিটি সংসারে কিছু না কিছু ঝামেলা থাকে, আবার মিটেও যায়। কিন্তু বাড়ির খবর, ঘরের খবর এভাবে দেশবাসীকে জানিয়ে কোনো সমাধান কি হয়? নিজেরাই সমাধান করতে হয়। আমার পক্ষ থেকে বিচ্ছেদের কোনো বিষয় নাই। কিন্তু পরী যদি চায়, তাহলে তো কিছু করার নাই। বিচ্ছেদ হয়ে যাবে আমাদের। তবে সম্পর্ক টিকে থাকার চেষ্টা করব আমি।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।