Devlina Kumar: দীপিকার ‘বেশরম রং’-এ উদ্দাম নাচ দেবলীনার! চরম ট্রোলড উত্তমের নাতবউ, তারপর…

Advertisement

পরনে আসমানি নীল বিকিনি টপ, থাইল্যান্ডের সমুদ্রসৈকতে ‘বেশরম’ দেবলীনা! হ্যাঁ, দীপিকার ভাইরাল গানে এবার কোমর দোলালেন উত্তম কুমারের নাতবউ। সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়াতে ওস্তাদ টলিপাড়ার ‘রঙ্গবতী গার্ল’। এর জন্য অবশ্য কটাক্ষের মুখে পড়তে হয় দেবলীনাকে। এবারও পিছু ছাড়ল না বিতর্ক।

বছর শেষে ছুটি কাটাতে স্বামী গৌরবের সঙ্গে থাইল্যান্ডে উড়ে গিয়েছিলেন দেবলীনা। সেখান থেকে বিকিনিতে একের পর এক ছবি পোস্ট করে ঝড় তুলেছেন অভিনেত্রী। রবিবার সকালে ইনস্টাগ্রামে ‘বেশরম রং’ গানে নাচের ভিডিয়ো পোস্ট করলেন। বিকিনি টপ আর থাই-কাটা স্কার্টে দেবলীনার শরীরী ভাঁজ ছিল স্পষ্ট। ভিডিয়ো পোস্ট করতেই দীপিকা পাড়ুকোনের সঙ্গে দেবলীনার তুলনা শুরু করলেন নেটিজেনরা। একজন তো কটাক্ষের সুরে লেখেন, ‘একদম বাজে, দীপিকা তোমার চেয়ে ৫০গুণ ভাল’। এই তুলনা যে অর্থহীন তা বুঝেই দেবলীনার জবাব, ‘অবশ্যই, আমি তো দীপিকা নই’।

কেউ কেউ তো দেবলীনার রাজনৈতিক পরিচয়ের রেশ ধরেও ট্রোল করেছেন। দেবলীনার বাবা দেবাশিস কুমার তৃণমূলের বিধায়ক তথা মেয়র পারিষদ। একজন লেখেন, ‘ইনি কিন্তু একসময় ভোটে দাঁড়াবেন। ভাবা যায়?’ সে উত্তরও সপাটে দিয়েছেন দেবলীনা। তিনি পালটা লেখেন, ‘ভাবুন ভাবুন, ভোটটা দেবেন কিন্তু।’ অপর এক নেটিজেন লেখেন, ‘কোনও দরকার ছিল না, এসব করার’। গৌরব ঘরণীর জবাব, ‘তাও করলাম আর কী… সবকিছু কি আর দরকারেই করে হয়?’

তবে সকলে যে দেবলীনার নাচ দেখে বিদ্রুপ করেছেন তা নয়, অনেকেই লিখেছেন এই নাচের দিদিমণি দীপিকার চেয়ে অনেক এগিয়ে। অভিনয় কেরিয়ার সামলানোর পাশাপাশি দেবলীনা কিন্তু অধ্যাপিকাও। রবীন্দ্র ভারতীতে নাচের ক্লাস নেন তিনি, নিজস্ব ডান্স স্কুলও রয়েছে তাঁর।

এই মুহূর্তে টলিউডের অভিনেত্রীদের মধ্যে দেবলীনার জনপ্রিয়তা প্রথম সারিতেই। সমাজমাধ্যমে তাঁর বোল্ড লুকের ছবি হামেশাই ঝড় তোলে। আজকাল ছোটপর্দাতেও চুটিয়ে কাজ করেছেন তিনি। স্টার জলসার ‘সাহেবের চিঠি’তে খলনায়িকা রোহিণীর চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে।

 

 

 

 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।