তোমার ছেলে রেপ করেছে! অভিযুক্তের মাকে নিশানা করে গুলি করল কিশোরী, হাড়হিম ঘটনা

Advertisement

শনিবার উত্তর-পূর্ব দিল্লির ভজনপুরা এলাকায় ভয়াবহ ঘটনা। এক কিশোরী ৫০ বছর বয়সী এক মহিলাকে নিশানা করে গুলি করেছে বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। ওই মহিলাকে জিটিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, ওই কিশোরী মহিলার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছে। বছর দুয়েক আগে ওই কিশোরীকে ধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ। ঠিক কী হয়েছিল এই গুলি চালনার ঘটনাটি?

সূত্রের খবর, বিকাল সাড়ে ৫টা নাগাদ পুলিশের কাছে ফোন আসে সুভাষ মহল্লাতে এক মহিলাকে নিশানা করে গুলি করা হয়েছে। স্থানীয় পুলিশের টিম দ্রুত ঘটনাস্থলে আসে। মহিলাকে হাসপাতালে পাঠানো হয়। এদিকে পুলিশ জানিয়েছে, ওই মহিলার স্থানীয় এলাকাতে বাড়ি। তিনি একটি মুদিখানার দোকান চালান।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে ১৬ বছর বয়সী ওই কিশোরী দোকানে এসে পিস্তল দিয়ে মহিলাকে নিশানা করে গুলি চালিয়ে দেয়।এদিকে গুলির শব্দ শুনে বাসিন্দারা ছুটে চলে আসেন। তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় মামলা রুজু করেছে।

এদিকে ২০২১ সালে ওই মহিলার ছেলের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করা হয়েছিল। প্রাথমিকভাবে পুলিশ জেনেছে অভিযুক্ত কিশোরীর বয়স ১৬ অথবা ১৭ বছর। তবে পুরানো ঘটনার পরিপ্রেক্ষিতে নাকি অন্য কোনও কারণে ওই মহিলাকে গুলিবিদ্ধ করা হয়েছে কি না তা পুলিশ খতিয়ে দেখছে।

পুলিশ ইতিমধ্যেই অভিযুক্ত কিশোরীকে আটক করেছে। সে পিস্তল কোথা থেকে পেল তা নিয়েও প্রশ্ন উঠছে। এদিকে বিগতদিনে যে অভিযোগ উঠেছিল তার পরিপ্রেক্ষিতে কতটা ব্যবস্থা নেওয়া হয়েছিল তা নিয়েও প্রশ্ন উঠছে।

পুলিশ ইতিমধ্যেই স্থানীয় লোকজনের সঙ্গে কথাবার্তা বলছে। আর কেউ এই ঘটনার সঙ্গে যুক্ত কি না তা পুলিশ খতিয়ে দেখছে। ওই কিশোরীর ভূমিকাও খতিয়ে দেখা হচ্ছে। তবে গোটা ঘটনায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। এই গুলিকান্ডের পেছনে অন্য কারোর হাত রয়েছে কি না তা পুলিশ খতিয়ে দেখছে।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।