Suhana Agastya: সুহানার সঙ্গে প্রেমের গুঞ্জন অমিতাভের নাতির, সম্পর্ক জানতেই কী ঘটল বচ্চন পরিবারে

Advertisement

#নয়া দিল্লি: দিন কয়েক আগেই বড়দিনের অনুষ্ঠানে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ খানের কন্যা সুহানা খানকে। তখনই গুঞ্জন শুরু হয়। দুজনকেই দেখা গিয়েছিল ম্যাচিং পোশাকে। ক্রিসমাস উৎযাপনের ছবিগুলি পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তখন জল্পনা শুরু হয় যে অগস্ত্য এবং সুহানার মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে।

সুহানা এবং অগস্ত্য দুজনেই জোয়া আখতারের ছবি ‘দ্য আর্চিস’ দিয়ে বলিউডে ডেবিউ করবেন। এখন খবর আসছে যে অগস্ত্য সুহানার সঙ্গে তাঁর সম্পর্কের কথা স্বীকার করেছেন। অগস্ত্য যখন তাঁর পরিবারের সঙ্গে ক্রিসমাস পার্টিতে যাচ্ছিলেন, তখন তিনি তাঁর বোন এবং মাকে সুহানা খানের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন। সুহানা এবং অগস্ত্যর বেশ কিছু ছবি ইতিমধ্যে সামনে এসেছে। তা দেখে অনেকেই মনে করেছেন যে তাঁরা ডেটিং করছেন।

মিডিয়া রিপোর্ট অনুসারে, শ্বেতা বচ্চন সুহানা খানের সঙ্গে ছেলে অগস্ত্যের সম্পর্কের জন্য খুশি। খবরে এও দাবি করা হয়েছে যে, তিনি সুহানাকে অনেক পছন্দ করেন। সুহানা এবং অগস্ত্যের ছবি সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে। দুজনকেই একসঙ্গে উপভোগ করতে দেখা গিয়েছে। এখন তাঁদের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে বি-টাউনে। তবে প্রকাশ্যে এখনও কেউ এই সম্পর্কের কথা স্বীকার করেননি।

সুহানা এবং অগস্ত্য দুজনেরই বয়স ২২ বছর। দুজনেই জোয়া আখতারের ছবি ‘দ্য আর্চিস’ এর অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখবেন। সেই সিনেমার কিছু ছবির ঝলক সামনে এসেছে ইতিমধ্যে। সেখানে সুহানা এবং অগস্ত্যর পাশাপাশি আরও কয়েকজন স্টার কিড রয়েছেন।

আরও পড়ুন,  মাধ্য়মিক দিতে গিয়ে ছাত্রদের বেয়াদপি বরদাস্ত নয়, স্কুলকেই শাস্তি দেবে পর্ষদ

আরও পড়ুন, কাকে বলে শৈত্যপ্রবাহ, কলকাতার হাড়হিম করা ঠান্ডায় কবে রয়েছে শৈত্যপ্রবাহের আশঙ্কা, জানুন পূর্বাভাস

রিপোর্টে দাবি করা হয়েছে, এই সিনেমার শ্যুটিং চলাকালীনই সম্পর্ক শুরু হয় সুহানা এবং অগস্ত্যর মধ্যে। এখন এই সম্পর্ক নিয়ে জোর গুঞ্জনের শেষ নেই বি-টাউনে।

Published by:Suvam Mukherjee

First published:

Tags: Agastya Nanda, Amitabh Bachchan, Bollywood, Shahrukh Khan, Suhana Khan

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।