Shah Rukh Khan| Anjali Singh: দিল্লি দুর্ঘটনায় মৃত অঞ্জলি সিং-এর মা অসুস্থ, পাশে দাঁড়ালেন শাহরুখ…

Advertisement

Delhi Accident Victim, Anjali Singh, Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বর্ষবরণের রাতে ভয়াবহ দুর্ঘটনা রাজধানীর বুকে। দুর্ঘটনার ভয়াবহতা দেখে চমকে ওঠে সারা দেশ। বর্ষবরণরে রাতে বন্ধুর সঙ্গে বেরিয়েছিলেন অঞ্জলি। স্কুটি করে যাওয়ার পথেই তাঁকে ধাক্কা মারে একটি গাড়ি। সেই গাড়ির সামনের চাকায় আটকে যায় অঞ্জলির জামা। এরপর ১৩ কিলোমিটার অঞ্জলিকে টানতে টানতে নিয়ে যায় সেই গাড়ি। তাঁর আর্তনাদ কারোর কানে পৌঁছায় না। রাস্তাতেই মৃত্যু হয় অঞ্জলির। এবার তাঁর পরিবারের পাশে দাঁড়ালেন শাহরুখ খানের এনজিও মীর ফাউন্ডেশন। মেয়েকে এরকম একটি দুর্ঘটনায় আকস্মিক হারিয়ে দিশেহারা পরিবারের হাতে কিছু আর্থিক সাহায্য তুলে দেওয়া হয় এই সংস্থার পক্ষ থেকে।

আরও পড়ুন- Rohit Shetty Injured: শ্যুটিংয়ে আহত রোহিত শেট্টি, তড়িঘড়ি ভর্তি করা হল হাসপাতালে

দিল্লির এক সূত্রের তরফে জানা যায় যে, ‘শাহরুখের মীর ফাউন্ডেশন অঞ্জলি সিং-এর পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দিয়েছে। যদিও টাকার পরিমান জানা যায়নি। মা ও ভাইবোনের সংসারে অঞ্জলিই ছিলেন একমাত্র রোজগেরে। তাঁর টাকাতেই সংসার চলত। মীর ফাউন্ডেশনের তরফ থেকে তাঁদের হাতে কিছু অর্থ সাহায্য তুলে দেওয়া হয়েছে। অঞ্জলির মা ভীষণ অসুস্থ।’

আরও পড়ুন- Pori Moni-Sariful Razz: বিছানায় রক্তের দাগ কার? পরীমণিকে প্রশ্ন শরিফুল রাজের

বাবা মীর তাজ মহম্মদ খানের নামে একটি এনজিও প্রতিষ্ঠা করেছিলেন শাহরুখ খান। সেই এনজিওরই নাম মীর ফাউন্ডেশন। তৃণমূল স্তরে সাধারণ মানুষকে সাহায্য করে এই সংস্থা। এমনকী সমাজের নিচুস্তরে মহিলাদের এমপাওয়ারমেন্ট করতেও সাহায্য করে এই সংস্থা। অঞ্জলির এই দুর্ঘটনার পরেই তাঁর মাকে সাহায্য করতেই এগিয়ে আসে শাহরুখের সংস্থা। প্রসঙ্গত, অঞ্জলির মৃত্যু ঘিরে রয়েছে বেশ কিছু রহস্য। ইতমধ্যেই শুরু হয়েছে তদন্ত। তাঁর পরিবার মেয়ের জন্য ন্যায় চায়, তাই আগামীদিনে তাঁদের আরও সাহায্য প্রয়োজন। ঠিক কত টাকা সাহায্য করা হয়েছে, সে কথা জানা যায়নি। এর আগেও অনেক দুঃস্থ মহিলার পাশে দাঁড়িয়েছেন শাহরুখ খান ও তাঁর সংস্থা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।