বাঁদর জুতো নিয়ে উঠে পড়ল ট্রেনের ছাদে, আনতে গিয়ে মর্মান্তিক পরিণতি যুবকের

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তরপ্রদেশের কাসগঞ্জ স্টেশনে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে প্রাণ হারালেন এক যুবক। ওই স্টেশনে বাঁদরের উত্পাত্ প্রবল। এক বৃদ্ধা যাত্রীর জুতো ছিনিয়ে ট্রেনের মাথায় উঠে পড়ে একটি বাঁদর। সেই জুতো ফিরিয়ে আনতে দাঁড়িয়ে থাকা ফারুকাবাদ এক্সপ্রেসের মাথায় উঠে পড়েন এক যুবক। আর তা করতে গিয়েই হাই টেনশন তারে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে প্রাণ হারালেন ওই যুবক।

আরও পড়ুন-জিনেদিন জিদান নয়, ২০২৬ বিশ্বকাপ পর্যন্ত এমবাপে-দের কোচ সেই দিদিয়ের দেশঁ 

স্টেশনে বসে থাকা যাত্রীদের চোখের সামনেই ঝলসে যান ওই যুবক। রেল সূত্রে খবর, স্টেশনেই একটি স্টলে কাজ করতেন অশোক নামে ওই যুবক। ট্রেনের ছাদে উঠে অসাবধানতাবশত তিনি ২৫০০০ ভোল্টের তারে হাত দিয়ে দেন। তাতেই এমন মর্মান্তিক ঘটনা।

কাসগঞ্জ স্টেশনের স্টেশন ম্যানেজার মনোজ শর্মা সংবাদমাধ্যমে জানান, স্টেশনে এক বৃদ্ধার জুতো নিয়ে ট্রেনের মাথায় উঠে পড়েছিল একটি বাঁদর। সেটি ফিরিয়ে আনতে গিয়েই ওই দুর্ঘটনা ঘটে যায়। বিদ্যুত্ সরবারহ বন্ধ করে ওই যুবকের মৃতদেহ ট্রেনের উপর থেকে নামিয়ে আনা হয়। 

এদিকে, মৃত অশোকের কয়েকজন আত্মীয়রাও ওই স্টেশনে কাজ করেন। তাদের দাবি, স্টেশনে কোনও আরপিএফ ছিল না। তাই অশোককে কেউ থামাবার লোক ছিল না। তারে হাত লাগার পর কয়েক মিনিটের মধ্যেই অশোকের দেহ পুড়ে ছাই হয়ে যায়। তার পরে রেল পুলিস আসে। 

অন্যদিকে, আরপিএফের দাবি, গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। কীভাবে এমন একটি ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। ওই স্টেশনে বাঁদরের উত্পাত প্রবল। তার পরেও কার গাফিলতিতে ওই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।