কবে কামব্যাক করবেন জাড্ডু? বড় আপডেট দিলেন অশ্বিন

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চোট সারিয়ে কবে কামব্যাক করবেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)? বিসিসিআই (BCCI) তারকা অলরাউন্ডারের কামব্যাক নিয়ে কোনও বিবৃতি দেয়নি। এদিকে ফেব্রুয়ারি ও মার্চ মাসে অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টিম ইন্ডিয়া (Team India)। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের (ICC World Test Championship 2023) টিকিট পেতে হলে প্যাট কামিন্সের (Pat Cummins) দলের বিরুদ্ধে অন্তত দুটি টেস্ট জিততেই হবে। এমন অবস্থায় ঘরের মাঠে রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin) সঙ্গে জাদেজার জুটি বাঁধা খুব দরকার। কিন্তু সেই এশিয়া কাপ (Asia Cup 2023) থেকে দলের বাইরে থাকা জাড্ডু কি ফের বাইশ গজের যুদ্ধে নামতে পারবেন? বড় আপডেট দিলেন অভিজ্ঞ অফ স্পিনার অশ্বিন। 

অশ্বিন আপাতত বিশ্রামে রয়েছেন। আসন্ন বর্ডার-গাভাসকর ট্রফিতে নিজেকে তুলে ধরার লক্ষ্যে রয়েছেন তিনি। এহেন অশ্বিনকে তাঁর পার্টনার জাদেজার কামব্যাক নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আশাকরি অস্ট্রেলিয়া সিরিজে জাদেজাকে দেখতে পাব। আমার সঙ্গে জাড্ডুর জুটি দেখার মতো। দু’জন একসঙ্গে অনেক সাফল্য পেয়েছি। জাড্ডু আমার সঙ্গে জুটি বেঁধে নামবে কিনা সেটা সময় বলবে।’ 

আরও পড়ুন: BCCI: ছাঁটাইয়ের পরও কামব্যাক! রোহিতদের নির্বাচক হিসেবে ফিরলেন সৌরভ ঘনিষ্ঠ চেতন শর্মা

আরও পড়ুন: Rishabh Pant Health Update: হাঁটুর লিগামেন্টের অস্ত্রোপচার শেষ, কেমন আছেন পন্থ? জেনে মেডিক্যাল আপডেট

গত অস্ট্রেলিয়া সফরে ব্যাটে-বলে নজর কেড়েছিলেন অশ্বিন। এবারও কি তেমন পারফরম্যান্স করতে পারবেন? অশ্বিন যোগ করেন, ‘যেহেতু অস্ট্রেলিয়া আমাদের পরবর্তী প্রতিপক্ষ, তাই এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকার সঙ্গে ওদের টেস্ট সিরিজ দেখছি। কোন ব্যাটার, কীভাবে ব্যাট করছে সেগুলো নোটবুকে রেখে দিচ্ছি। এছাড়া বেশ কিছু নতুন বোলিং অ্যাঙ্গেল নিয়েও কাজ করছি। বাকিটা দেখা যাক।’ 

শুধু তাই নয়। অস্ট্রেলিয়ার মতো কঠিন দলের বিরুদ্ধে পারফর্ম করার জন্য যোগ ব্যায়ামের সাহায্য নিচ্ছেন অশ্বিন। সঙ্গে চলছে ব্যাটিং অনুশীলন। যাতে ফের একবার দলের প্রয়োজনে রান করতে পারেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।