আবাস দুর্নীতিতে জড়িত সরকারি আধিকারিকরাও, বিস্ফোরক দাবি তৃণমূল বিধায়কের

Advertisement

আবাস দুর্নীতিতে যুক্ত সরকারি আধিকারিকাও। বিরোধী দলের কোনও নেতা নয়, এই দাবি করলেন তৃণমূল বিধায়ক। হাওড়ার শ্যামপুরের বিধায়ক কালীপদ মণ্ডল। তাঁর দাবি, সরকারকে বিড়ম্বনায় ফেলার জন্য আবাসের তালিকায় দুর্নীতি করেছেন সরকারি কর্মচারীদের একাংশ।

শনিবার ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচির সাংবাদিক বৈঠক করেন কালীপদবাবু। সেখানেই আবাস দুর্নীতি নিয়ে বলতে গিয়ে বেফাঁস মন্তব্য করেন তিনি। বিধায়ক বলেন, ‘এতবড় একটা কাজ, সরকারি স্তরেও ভুল হতে পারে। আমাদের মধ্যেও তো অনেক সুযোগসন্ধানী রয়েছে। তারা দলকে বিড়ম্বনায় ফেলার জন্য একাজ করে থাকতে পারেন। অনেক সরকারি আধিকারিক নিজে তালিকা সমীক্ষা করেছেন। কিন্তু পরে কৈফিয়ত দিতে পারেননি। বিডিও যে আধিকাকিককে সমীক্ষা করতে পাঠিয়েছেন তিনি উদ্দেশপ্রণোদিতভাবে দুর্নীতি করেছেন। সরকারকে বিড়ম্বনায় ফেলার জন্য অনেক কিছুই করা হচ্ছে।’ তিনি বলেন, আবাস দুর্নীতি নিয়ে পঞ্চায়েত অফিসে বিক্ষোভ না দেখিয়ে বিডিও অফিসে বিক্ষোভ দেখানো উচিত।

বলে রাখি, দিন কয়েক আদে আবাস দুর্নীতিতে বিডিও অফিসে ঢিল মারার পরামর্শ দিয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিন কার্যত তাঁর পাশে দাঁড়িয়ে বিডিও অফিসে বিক্ষোভ দেখানোর পরামর্শ দিলেন তৃণমূলেরই বিধায়ক।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।