Man Pulls Truck With Teeth: দাঁত দিয়ে টানলেন ট্রাক! বেনজির কাণ্ড ঘটিয়ে গিনেসে রেকর্ড গড়লেন এই ব্যক্তি

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মানব শরীরের সবচেয়ে কঠোর অংশ যদি কিছু হয়, তা ‘মন’ নয়, বরং দাঁত। ক্যালসিয়াম, এনামেল, ডেন্টিন দিয়ে তৈরি এই অংশ কিন্তু ক্ষুরধারই বটে। মানু্ষের নশ্বর দেহ বিনাশেও এটির বিনাশ নেই। এমনই তার জোর। আর দাঁতের সেই জোরকে কাজে লাগিয়েই এবার গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডে নিজের নাম তুললেন এক ব্যক্তি। কীভাবে করেছেন এই অসাধ্যসাধন? মিশরের এই ব্যক্তি দাঁত দিয়েই ১৫ হাজার কেজিরও বেশি ওজনের ট্রাক টেনেছেন। গিনেস বুকে  ‘heaviest road vehicle pulled with teeth’ এ রেকর্ড করেছেন তাঁর এই কীর্তি দিয়ে।

আরও পড়ুন, British Royal Family: ‘অসভ্য, নোংরা একটা মেয়েকে বিয়ে করেছ তুমি’! রাজবাড়ি না কলতলা?

এই বেনজির কাণ্ডের ভিডিওটি এখন সোশাল মিডিয়ায় ভাইরাল। নিজেদের ইনস্টাগ্রাম পেজে ভিডিও ক্লিপটি শেয়ারও করেছে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ইজিপ্টের রাস্তায় দাঁত দিয়ে একটি ট্রাককে টেনে নিয়ে চলেছেন ওই ব্যক্তি। যা দেখে রীতিমত চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। দাঁতের এমন শক্তির বহর দেখে এই ব্যক্তির ডেন্টিসের বিষয়ে আগ্রহ প্রকাশ করেছেন নেটিজেনরা।

গিনেস ওয়ার্ল্ড রেকর্ড থেকে জানা যাচ্ছে, ওই ব্যক্তির নাম আশরাফ মাহরৌশ মহম্মদ সুলিমান। ইজিপ্টের ইসলামিয়া অঞ্চলে ১৩ জুন ২০২১ এ এই রেকর্ডটি করেন তিনি। যদিও বিশ্বরেকর্ড করার জন্য নয়, সুলিমান ব্যক্তিগত অ্যাচিভমেন্টের জন্যই কাজটি করেছিলেন। গিনেসের পোস্টে ভিডিওটি শেয়ার করে লেখা হয়, সবচেয়ে ভারী (১৫,৭৩০ কেজি) যানবাহনকে দাঁত দিয়ে টেনে দেখানোয় রেকর্ড গড়েছেন সুলিমান। 

দুদিন আগেই ভিডিওটি সোশাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। কয়েক লক্ষ ভিউজ এবং লাইক-রিশেয়ার হয়েছে। এক নেটিজেন লিখেছেন, “আমার তো জানতে ইচ্ছে করছে এই ব্যক্তির দন্তবিশেষজ্ঞটি কে?” আরেক ইউজারের কথায়, “পাগল করা ভিডিও। এত আসুরিক শক্তি কোথায় পেলেন এই ব্যক্তি?”

আরও পড়ুন, Dawood Girlfriend Mehwish Hayat: মেহভিশ হায়াত, হানি ট্র্যাপকান্ডে ফের শিরোনামে দাউদের ‘গার্লফ্রেন্ড’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।