Indian Idol 13: ‘দুর্দান্ত!’ সোনাক্ষীর গানে মাতল ইন্ডিয়ান আইডলের মঞ্চ, ভুয়সী প্রসংশা টাবুর

Advertisement

আরও একবার ইন্ডিয়ান আইডলের মঞ্চ মাতালেন বঙ্গতনয়া সোনাক্ষী কর। লাগাতার একটার পর একটা দুর্দান্ত গান গেয়ে সকলের মন জিতে নিয়েছেন তিনি। এবার পালা ছিল বিশেষ অতিথিদের মন জেতার। এদিন তিনি টাবু অভিনীত ছবি মাচিসের ‘পানি পানি রে’ গানটি গেয়ে সকলকে মুগ্ধ করে দিলেন। তাঁর গায়কী, এক্সপ্রেশন বিচারক থেকে অতিথি সকলের মন জয় করে নিল।

সোনি টিভির অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের একটি নতুন প্রোমো ভিডিয়ো চ্যানেলের তরফে তাদের ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে সোনাক্ষী পানি পানি রে গানটি গাইছেন। আর তাঁর গানে শুনে টাবু রীতিমত মুগ্ধ। তিনি ওঁর প্রসংশা করে বলেন, ‘দুর্দান্ত গাইলে। খুব সুন্দর।’ অর্জুন কাপুরকেও অতিথি আসনে বসে তাঁর গানের তারিফ করতে দেখা যায়।

এই প্রোমো ভিডিয়ো পোস্ট করে চ্যানেলের তরফে লেখা হয়, ‘দুর্দান্ত গান গেয়ে টাবুর থেকে একটা মিষ্টি প্রসংশা বার্তা পেল সোনাক্ষী। দেখুন ইন্ডিয়ান আইডল ১৩।’ এই পোস্টে বিশাল দাদলানি, হিমেশ রেশামিয়া, সোনাক্ষী কর, টাবুকে মেনশন করা হয়। হ্যাশট্যাগ হিসেবে ইন্ডিয়ান আইডল ১৩ লেখা হয়।

এদিন বিচারকদের সঙ্গে বিশিষ্ট অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাবু, অর্জুন কাপুর, রেখা ভরদ্বাজ এবং বিশাল ভরদ্বাজ।

রেখা ভরদ্বাজ এদিন একটি গোলাপী রঙের শাড়ি পরে এসেছিলেন সঙ্গে ছিল সবুজ রঙের ব্লাউজ। অন্যদিকে টাবুর পরনে ছিল একটি নীল রঙের শাড়ি এবং সোনালী জরির কাজ করা কালো ব্লাউজ।

এই জনপ্রিয় গানের রিয়েলিটি শোটি প্রতি শনি রবিবার করে সোনি টিভিতে দেখা যায় রাত ৮টা থেকে। চ্যানেলের তরফে পোস্ট করা এই প্রোমো ভিডিয়োতে অনেক দর্শকরাই নিজেদের মতামত জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন, ‘এই শোয়ের সেরা মহিলা প্রতিযোগী। কিন্তু আন্ডাররেটেড।’ আরেক ব্যক্তি লেখেন, ‘ইন্ডিয়ান আইডলের এই সিজনের বিজয়ী এই।’

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।