বয়কট ট্রেন্ড বন্ধ হোক, যোগীকে আর্জি সুনীলের, পপকর্ণের দাম নিয়ে সরব জ্যাকি

Advertisement

#মুম্বই: ‘বয়কট’ ঝড়ে বিধ্বস্ত বলিউড। গত বছরে বড় বাজেটের একাধিক ছবি মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। অভিনেতা থেকে প্রযোজক, ক্ষতিগ্রস্ত সকলেই। এই সমস্যা থেকে মুক্তি পেতে চাইছেন তারকারা।

মুম্বই এসেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাঁর সঙ্গে একটি বৈঠকে বসেছিলেন বলিউড তারকারা। সেখানে উপস্থিত ছিলেন সুনীল শেট্টি, কৈলাশ খের এবং সোনু নিগমের মতো শিল্পীরা। বৈঠকে মুখ্যমন্ত্রীকে ‘বয়কট বলিউড’ ট্রেন্ডে লাগাম টানার অনুরোধ করেন সুনীল। সূত্রের খবর, যোগী আদিত্যনাথকে আশ্বস্ত করে অভিনেতা জানান, বলিউডে কোনও খারাপ কাজ হয় না। এমনকী তিনি এও বলেন যে, শিল্পীরা সেখানে সারা ক্ষণ মাদক নিয়ে নেশাগ্রস্ত অবস্থায় থাকেন না।

আরও পড়ুন: সাফল্যের শীর্ষে তোমাকে দেখতে চাই… জন্মদিনে দীপিকাকে বিশেষ শুভেচ্ছাবার্তা শাহরুখেরআরও পড়ুন: বিতর্কের ঝড় সামলে অপরিবর্তিত থাকছে নাম! কবে মুক্তি পাচ্ছে ‘পাঠান’-এর ট্রেলার

সংবাদমাধ্যমকে তিনি বলেন, “আমাদের ইন্ডাস্ট্রির জন্য সাহায্য চেয়েছি। সম্ভবত আমরা সবচেয়ে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। আমাদের ইন্ডাস্ট্রি তার সম্মান ফিরে পাক, এটাই চাই। একটা নষ্ট হয়ে যাওয়া ফলের জন্য পুরো গাছটাকে খারাপ বলা যায় না। এর বেশি আমি আর কিছুই চাইনি।”

বৈঠকে নিজের বক্তব্য রেখেছেন জ্যাকি শ্রফও। যোগী আদিত্যনাথকে তিনি প্রেক্ষাগৃহে পপকর্ণের দাম কমানোর অনুরোধ করেন। তাঁর যুক্তি, ছবি দেখা মানুষের সাধ্যের মধ্য়ে থাকা উচিত।

Published by:Sanchari Kar

First published:

Tags: Jackie Shroff, Suniel Shetty, Yogi Adityanath

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।