পন্থের টানে হাসপাতালের ছবি পোস্ট করে ফের লাইমলাইটে লাস্যময়ী ঊর্বশী

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঋষভ পন্থ (Rishabh Pant) ও তাঁর পরিবার একেবারেই বলিউডের (Bollywood) অভিনেত্রীকে পাত্তা দেন না। তবুও প্রেমের টানে হাসপাতালের সামনে ঘুরঘুর করছেন ঊর্বশী রাউতেলা (Urvashi Rautela)! এটা জল্পনা নয়। বরং সত্যি। কারণ ঊর্বশী মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল অ্যান্ড মেডিক্যাল রিসার্চ ইনস্টিটিউটের (Kokilaben Dhirubhai Ambani hospital) ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেই ছবি ভাইরাল হতে সময় লাগেনি। তেমনই নেটিজেনরা এই লাস্যময়ী অভিনেত্রীকে তীব্র কটাক্ষ করছেন। 

পন্থ এই অভিনেত্রীকে পাত্তা না দিলেও, অনেকবার টিম ইন্ডিয়ার (Team India) তারকা উইকেটকিপারের প্রতি ঊর্বশী দুর্বলতা প্রকাশ করেছেন। ভারতীয় দলের খেলা দেখতে মাঠেও পৌঁছে গিয়েছেন একাধিকবার। যদিও পুরো বিষয়টা এড়িয়ে যাওয়াই পছন্দ করেন পন্থ। কিন্তু গত ৩০ ডিসেম্বর দুর্ঘটনার পর ফের চর্চায় তাঁকে সম্পর্ক। ঋষভের দুর্ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় একাধিকবার নাম না করে তাঁকে উদ্দেশ্য করে পোস্ট করেছেন ঊর্বশী। 

বৃহস্পতিবারই তিনি নতুন একটি ছবি পোস্ট করেছেন। বৃহস্পতিবার ঊর্বশী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই হাসপাতালের বিল্ডিংয়ের একটি সাদাকালো ছবি পোস্ট করেন, যেখানে ভর্তি রয়েছেন পন্থ। ছবির ক্যাপশনে কিছু না লিখলেও লোকশন হিসাবে মুম্বই শহরকে ট্যাগ করেন নায়িকা। তাতেই নেটদুনিয়ায় জল্পনা পন্থ যে হাসপাতালে ভর্তি আছেন, সেই হাসপাতালের আশেপাশে ঘোরাফেরা করছেন ঊর্বশী! এবং হাবেভাবে বুঝিয়ে দিচ্ছেন আহত পন্থের জন্য তিনি বড্ড ব্যাকুল। 

আরও পড়ুন: Kapil Dev 64th birthday: ‘ক্যাপস’-এর জন্মদিনে অজানা কপিলকে চেনালেন অশোক মালহোত্রা

আরও পড়ুন: IND vs PAK: কেন জয় শাহকে কটাক্ষ করলেন পিসিবি প্রধান? জেনে নিন আসল কারণ

গত ৩০ ডিসেম্বর ভোর রাতে পন্থ ভয়ংকর গাড়ি দুর্ঘটনার মুখে পড়েছিলেন। পাঁচদিন দেহরাদুনের ম্যাক্স হাসপাতালেই তাঁর চিকিৎসা চলেছে। টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার-ব্যাটারের প্রয়োজন আরও ভালো চিকিৎসার। যে পরিকাঠামো দেহরাদুনে নেই। গত বুধবার ঋষভকে এয়ার অ্যাম্বুলেন্স করে বিসিসিআই (BCCI) নিয়ে এসেছে মুম্বইতে। বিমানবন্দর থেকে  গ্রিন করিডরে করে তাঁকে কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল অ্যান্ড মেডিক্যাল রিসার্চ ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। সন্ধের দিকে তাঁকে ভর্তি করা হয়। পন্থের চিকিৎসার দেখভাল করছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ডক্টর দানিশ পাড়িওয়ালার টিম রয়েছে ঋষভের জন্য। তবে এসবের মাঝেই ঋষভের কেরিয়ার নিয়ে চলে এল বিরাট আপডেট! যে খবরে বুক ভাঙবে ফ্যানদের! এই মুহূর্তে জানা যাচ্ছে যে, ঋষভকে ছ’মাস থাকতে হবে মাঠের বাইরে। ঋষভের লিগামেন্টের চোট অনেকটাই ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) মতো।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।