Karan Johar:’৫ কোটির ওপেনিং-দেওয়ার মুরোদ নেই,২০ কোটি পারিশ্রমিক চাই’, করণের নিশানায় কোন বলি তারকা?

Advertisement

বলিউডের নেপোটিজমের ধারক ও বাহক বলা হয় তাঁকে। প্রযোজক করণ জোহর মানেই একরাশ বিতর্ক। ফের একবার বিতর্ক উসকে দিলেন ধর্মা কর্ণধার। এবার তাঁর নিশানায় বলিউডের উঠতি সুপরাস্টারেরা। বা বলা ভালো নির্দিষ্ট কোনও তারকাকেই টার্গেট করলেন কেজো! খুব শীঘ্রই একটি পডকাস্ট শো’তে হাজির হবেন করণ, সেখানেই ইন্ডাস্ট্রির অন্দরের খবর ফাঁস করবেন এই বলি প্রযোজক। 

এই সাক্ষাৎকারে করণ জানান, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির জন্য প্রচুর টাকার খেসারত দিতে হয়েছিল তাঁকে। এই ছবির সঙ্গেই বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রা। ছবি বক্স অফিসে চললেও লাভের মুখ দেখেননি করণ। প্রতিরাতে চিন্তায় ঘুম উড়েছিল তাঁর, জানান করণ জোহর। 

পাশাপাশি করণের মতে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির চেয়ে তেলুগু ফিল্ম ইন্ডাস্টি অনেক বেশি ‘চিত্তাকর্ষক’। তিনি বলেন, ‘আমার হৃদয় হিন্দি ছবির সঙ্গে জুড়ে আচে। কিন্তু যদি ব্যবসায়ী মনোভাব নিয়ে বলি, তাহলে তেলুগু ইন্ডাস্ট্রি অনেক বেশি আকর্ষণীয়’। 

বলিউডের তথাকথিত ‘সুপারস্টার কালচার’কে একহাত নিয়ে করণ বলেন, ‘আমি হয়ত এটা বলার জন্য খুন হয়ে যেতে পারি, তবে আপনি বলুন যে নায়ক ওপেনিং দেবে ৫ কোটির, তার ২০ কোটি টাকা পারিশ্রমিক চেয়ে বসা সাজে? সেটা সঠিক? কল্পনার জগতে বাস করে যারা কোনও ভ্যাকসিন তাদের ঠিক করতে পারবে না’। 

করণের এই সাক্ষাৎকারের ঝলক দেখেই উত্তেজিত হিন্দি সিনেপ্রেমীরা। বলিউড সম্পর্কে অনেক অজানা কথা উঠে আসবে এই সাক্ষাৎকারে ধারণা তাঁদের। তবে এই প্রথম বিরাট পারিশ্রমিক হাঁকানো নিয়ে তারকাদের কটাক্ষ করেননি করণ। এর আগেও একবার করণ বিদ্রুপ করে বলেছিলেন, ইন্ডাস্ট্রির অনেক নায়ক রয়েছেন তাঁরা দু-অঙ্কে পারিশ্রমিক হাঁকেন কিন্তু তাঁদের ছবি বক্স অফিসে টাকা কামাতে পারে না। এর আগে কার্তিক আরিয়ানের সঙ্গে পারিশ্রমিক নিয়ে করণের মনোমালিন্য হয়েছে বলে শোনা যায়। ‘দোস্তানা ২’-এর জন্য যে পারিশ্রমিক দাবি করেছিলেন কার্তিক, তা অনৈতিক বলে মনে করেছিলেন করণ। পরে কার্তিক বাদ পড়েন এই প্রোজেক্ট থেকে। 

করণ জোহরকে আগামিতে পরিচালকের আসনে দেখা যাবে ‘রকি অউর রানিকি প্রেম কাহিনি’ ছবিতে। এই ছবিতে লিড রোলে রয়েছেন করণের মানস-কন্যা আলিয়া ভাট এবং রণবীর সিং। থাকছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি, জয়া বচ্চনের মতো অভিজ্ঞ তারকারাও। চলতি বছর এপ্রিলে মুক্তি পাবে এই ছবি। 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।